top of page

হিট অ্যান্ড রানের অভিযোগে গ্রেফতার শুভেন্দু অধিকারীর গাড়ির চালক


কলকাতা, ৫ মে: শুভেন্দু অধিকারীর গাড়ির চালককে গ্রেফতার| হিট অ্যান্ড রানের অভিযোগে গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। উল্লেখ্য, গতকাল রাতে দিঘা–নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের চণ্ডীপুরের কাছে দ্রুতগতির গাড়ির ধাক্কায় প্রাণ হারান স্থানীয় এক যুবক। শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কাতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানাচ্ছে প্রত্যক্ষদর্শীরা।

ওই যুবক সাইকেলে রাস্তা পেরনোর সময় পিছন থেকে দ্রুতগতিতে এসে গাড়ি ধাক্কা দেয় গাড়ি। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। মৃত যুবকের নাম শেখ ইসরাফিল। সে চণ্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা।

ক্ষোভ থামছে না স্থানীয় বাসিন্দাদের। গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি বিরোধী দলনেতা। পুলিশ সূত্রে খবর, হিট অ্যান্ড রানের অভিযোগে বিরোধী দলনেতার কনভয়ের গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। ধৃত গাড়ির চালকের নাম আনন্দ কুমার পাণ্ডে। সে সিআরপিএফ কনস্টেবল। এই ঘটনা নিয়ে রাস্তায় নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। এই ঘটনা নিয়ে আন্দোলনের পরিকল্পনা করছে তৃণমূল কংগ্রেস। রাস্তায় নামছেন চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, বীরবাহা হাঁসদা, দেবাংশু ভট্টাচার্য, দোলা সেন, জয়া দত্ত, সুদীপ রাহারা।

গোটা ঘটনায় পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, চণ্ডীপুরে পথ দুর্ঘটনা ঘটেছে। শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় দুর্ঘটনা বলে অভিযোগ এসেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সমস্ত কিছু খতিয়ে দেখছে। এখনও স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিশ পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে।


Top Stories

bottom of page