top of page

স্টার স্টুডিওস এবং সিনে ১ স্টুডিওর যথেষ্ট উত্তেজনাপূর্ণ সারভাইভাল থ্রিলার "অপূর্ব"-ট্রেলার প্রকাশিত


অসাধারণ উত্তেজনাপূর্ণ একটি ছবির সাক্ষী হতে নিজেকে প্রস্তুত করুন - 'অপূর্ব' ১৫ নভেম্বর থেকে স্ট্রিমিং হবে শুধুমাত্র ডিজনি+ হটস্টারে


দিল্লি, ২৬ অক্টোবর ২০২৩: দিল্লির লাল কেল্লার অন্তর্গত বিশিষ্ট লভ কুশ রামলীলা গ্রাউন্ডে বিশাল জনসমাগম এবং প্রচণ্ড ধুমধামের মধ্যে এটির আকর্ষণীয় ফার্স্ট লুক উন্মোচিত হওয়ার পরে ভারতীয় চলচ্চিত্র জগতে এই প্রথম, স্টার স্টুডিওর পাওয়ার-প্যাকড ট্রেলার প্রকাশিত হল। নিখিল নাগেশ ভাট পরিচালিত, ছবিটিতে তারা সুতারিয়া, অভিষেক ব্যানার্জী, ধৈর্য কারওয়া এবং রাজপাল যাদবের একটি অভিনব টিম অভিনয় করেছেন যাঁরা পর্দায় দুষ্টের ওপর শিষ্টের জয়ের একটি চমৎকার গল্প চিত্রায়িত করছেন। ভারতের সবচেয়ে বিপজ্জনক স্থানগুলির মধ্যে অন্যতম - চম্বল-এ এর সেট নির্মাণ করা হয়েছে।

অপূর্ব একটি সাধারণ মেয়ের গল্প যে অসাধারণ পরিস্থিতির মুখোমুখি হয় এবং বেঁচে থাকতে ও সঠিকভাবে বাঁচতে যা খুশি করতে পারে। আকর্ষক ভিজ্যুয়ালগুলিতে তারার নাটকীয় জীবনের মুহূর্তগুলি খুব জীবন্ত করে ফুটিয়ে তোলা হয়েছে। এছাড়া জীবনে বেঁচে থাকার ভয়াবহতাকেও অসাধারন ভাবে বর্ণনা করা হয়েছে। জীবনের একটি সাধারণ মুহূর্ত হঠাৎ করে খুব বিপজ্জনক পরিস্থিতিতে পরিণত হলে কী ঘটে এবং অপূর্ব সেখান থেকে কীভাবে নিজে পরিত্রাণ পাবে তাই হল অপূর্ব-র গল্প!





পরিচালক নিখিল নাগেশ ভাট বলেছেন, “অপূর্ব একটি অ্যাড্রেনালিন-পাম্পিং, শক্তিশালী এই গল্পে জীবনের অভিমুখে আনার একটি দুর্দান্ত সুযোগ ছিল। দর্শকরা তারার জীবনের মধ্যে নাটকীয়ভাবে এক রূপান্তর দেখতে পাবে এবং প্রথমবারের মতো আমরা রাজপাল যাদবকে একটি মারাত্মক ভূমিকায় দেখতে পাব, তিনি এই নতুন অবতারে ভক্তদের অবাক করে দেবেন! অভিষেক তার গোটা চরিত্রের জন্য স্মরণীয় হয়ে থাকবেন, তিনি একটি অনন্য ব্র্যান্ড এনেছেন। আমি মনে করি যে তিনি অপূর্বে যা কাজ করেছেন, তা তাঁকে আরও এগিয়ে নিয়ে যাবে। মুরাদ ভাই, স্টার স্টুডিওস এবং ডিজনি + হটস্টারের মতো সৃজনশীল ব্যক্তিদের সাথে এই গল্পে কাজ করা একটি স্মরণীয় অভিজ্ঞতা ছিল, যারা আমাকে এই রোমাঞ্চকর গল্পটিকে আমার মত করে বাস্তবায়িত করার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম দিয়েছেন।"

অপূর্ব চরিত্রে অভিনয় করা তারা সুতারিয়া বলেন, “আমাদের প্রথম লুকটি যে বিপুল ভালবাসা এবং প্রশংসা পেয়েছে তাতে আমি অভিভূত। এটি একটি সাধারণ মেয়ের শক্তিশালী এবং রোমাঞ্চকর গল্প যার অভ্যন্তরীণ শক্তি, বুদ্ধিমত্তা, বুদ্ধি এবং সাহস এমন একটি যাত্রাকে রূপ দেয় যা সেই চরিত্রটিকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। এটি আমার জন্য আজীবনের একটি উল্লেখযোগ্য চরিত্র হয়ে থাকবে এবং আমি অপূর্ব-র মধ্যে আমার রূপান্তর দেখার জন্য এবং দর্শকদের সেই সম্বন্ধে কেমন ফিডব্যাক হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি অত্যন্ত উত্তেজিত এবং অপূর্ব ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টার-এ রিলিজ করার জন্য অপেক্ষা করছি।”


রাজপাল যাদব, যাঁর ভয়ঙ্কর চরিত্র এবং নাটকীয় নতুন চেহারা মাত করে দিচ্ছে সকলকে এই বিষয়ে বলেন, "আপনি জীবনের যে পর্যায়েই থাকুন না কেন নতুনত্ব এবং ভিন্ন কিছু করার চেষ্টা চালিয়ে যাওয়া সবসময় গুরুত্বপূর্ণ। আমি এমন একটি ভূমিকা খুঁজছিলাম যা আমি কখনও করিনি। যাঁরা সর্বদা নতুন কিছু খুঁজছেন তেমন যে কারোর জন্যই এই চরিত্রটি লুফে নেওয়ার মত ছিল। দর্শকদের সাথে সাথে আমিও যথেষ্ট উত্তেজিত ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টারে অপূর্বকে দেখার জন্য।"


এই প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় যোগ করেছেন, "অপূর্ব- এ আমার চরিত্রটি সম্ভবত এখনও পর্যন্ত আমার অভিনয় করা সবচেয়ে ভয়ঙ্কর চরিত্রগুলির মধ্যে একটি যা আমি এখানে চিত্রায়িত করেছি। প্রতিটি দৃশ্যে প্রয়োজনীয় মাত্রায় ক্রূর ভূমিকায় অভিনয় করা ও বিপদের সঙ্কেত বয়ে আনা বেশ চ্যালেঞ্জিং ছিল তবে এটির সাথে কাজ করা একটি দুর্দান্ত জার্নি ছিল। এমন একটি অনুকরণীয় দল! ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টারে ছবিটি মুক্তি পাবে।"


ধৈর্য কারওয়া যোগ করেছেন, "চরিত্রের জটিলতাগুলি অন্বেষণ করা একই সাথে চ্যালেঞ্জিং এবং উত্তেজনাপূর্ণ ছিল। এটি ছিল একটি আবেগপূর্ণ যাত্রা এবং বিশুদ্ধতম আবেগ, ভালবাসা এবং আপনি যাকে ভালবাসেন তাদের রক্ষা করতে আপনি কতদূর যেতে পারেন তার প্রমাণ। এমন একটি দুর্দান্ত দলের সাথে কাজ করা আমার সবচেয়ে ক্রিয়েটিভ অভিজ্ঞতাগুলির মধ্যে একটি, এবং আমি অধীর আগ্রহে ১৫ নভেম্বর থেকে Disney+ Hotstar-এ অপূর্বের মুক্তির জন্য অপেক্ষা করছি!”

স্টার স্টুডিওস উপস্থাপিত অপূর্ব, একটি সিনে১ স্টুডিও, এবং স্টার স্টুডিওজ প্রোডাকশন, নিখিল নাগেশ ভাট রচিত এবং মুরাদ খেতানি পরিচালিত মুভি। স্টার স্টুডিওস-এর প্রযোজনায় এটি ১৫ নভেম্বর থেকে শুধুমাত্র ডিজনি+ হটস্টারে স্ট্রিমিং হবে।


Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page