top of page

স্টার স্টুডিওস এবং সিনে ১ স্টুডিওর তরফে সারভাইভাল থ্রিলার "অপূর্ব" ১৫ নভেম্বর থেকে ডিজনি + হটস্টারে

দিল্লিতে আকর্ষণীয় ফার্স্ট লুক উন্মোচন করা হয়েছে, বিখ্যাত লভ কুশ রামলীলার, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এটি প্রথম!


দিল্লি, ২৩ অক্টোবর ২০২৩: স্টার স্টুডিওস এবং সিনে ১ স্টুডিও'র উত্তেজনাপূর্ণ সারভাইভাল থ্রিলার 'অপূর্ব' আগামী ১৫ নভেম্বর থেকে ডিজনি + হটস্টারে মুক্তি পেতে চলেছে৷ নিখিল নাগেশ ভাট পরিচালিত, ছবিটিতে তারা সুতারিয়া, অভিষেক ব্যানার্জী, ধৈর্য কারওয়া এবং রাজপাল যাদবের একটি অভিনব টিম অভিনয় করেছেন যাঁরা পর্দায় দুষ্টের ওপর শিষ্টের জয়ের একটি চমৎকার গল্প চিত্রায়িত করছেন।

এটির আকর্ষণীয় ফার্স্ট লুক উন্মোচন হয়েছে এবং দিল্লির লাল কেল্লার অন্তর্গত বিশিষ্ট লভ কুশ রামলীলা গ্রাউন্ডে বিশাল জনসমাগম এবং প্রচণ্ড ধুমধামের মধ্যে তার মুক্তির তারিখ ঘোষণা করেছে - এটি এমন একটি ব্যাপার, যা ভারতীয় চলচ্চিত্রের জগতে এর আগে কখনও হয়নি!




অপূর্ব একটি সাধারণ মেয়ের গল্প যে অসাধারণ পরিস্থিতির মুখোমুখি হয় এবং বেঁচে থাকতে ও সঠিকভাবে বাঁচতে যা খুশি করতে পারে। ভারতের সবচেয়ে বিপজ্জনক স্থানগুলির মধ্যে অন্যতম - চম্বল-এ এর সেট নির্মাণ করা হয়েছে, এই মুভিটি দেশের কিছু দক্ষ সৃজনশীল ব্যক্তিত্বের দ্বারা উপস্থাপিত হয়েছে যাঁরা এই ভয়ঙ্কর থ্রিলারের জন্য একত্রিত হয়ে ছবিটিকে আলাদা মাত্রা প্রদান করেছেন।

অপূর্ব চরিত্রে অভিনয় করা তারা সুতারিয়া বলেন, “এটি একটি সাধারণ মেয়ের শক্তিশালী এবং রোমাঞ্চকর গল্প যার অভ্যন্তরীণ শক্তি, বুদ্ধিমত্তা, বুদ্ধি এবং সাহস এমন একটি যাত্রাকে রূপ দেয় যা সেই চরিত্রটিকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। এটি আমার জন্য আজীবনের একটি উল্লেখযোগ্য চরিত্র হয়ে থাকবে এবং আমি অপূর্ব-র মধ্যে আমার রূপান্তর দেখার জন্য এবং দর্শকদের সেই সম্বন্ধে কেমন ফিডব্যাক হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি কারণ আমরা খুব শীঘ্রই আমাদের ট্রেলার লঞ্চ করব! আমি অত্যন্ত উত্তেজিত এবং অপূর্ব ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টার-এ রিলিজ করার জন্য অপেক্ষা করছি।”




এই প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় যোগ করেছেন, "অপূর্ব- এ আমার চরিত্রটি সম্ভবত এখনও পর্যন্ত আমার অভিনয় করা সবচেয়ে ভয়ঙ্কর চরিত্রগুলির মধ্যে একটি যা আমি এখানে চিত্রায়িত করেছি। অসাধারণ এই স্ক্রিপ্টটি যখন আমি প্রথম শুনি তখনই তাৎক্ষণিকভাবে আমাকে তা আকর্ষণ করেছিল। আমি দর্শকদের প্রতিক্রিয়া দেখার জন্য উন্মুখ হয়ে রয়েছি। ছবিটির ট্রেলার, খুব শীঘ্রই বেরোবে এবং তারপরে ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টারে ছবিটি মুক্তি পাবে।"

রাজপাল যাদব, যাঁর নাটকীয় নতুন চেহারা মাত করে দিচ্ছে সকলকে এই বিষয়ে বলেন, "অপূর্ব তে দর্শকরা আমাকে একটি খুব ভিন্ন এবং অস্বাভাবিক চরিত্রে দেখতে পাবেন যা খুব শীঘ্রই আমাদের ট্রেলার লঞ্চ হলে প্রকাশিত হবে। এটি শুধুমাত্র প্রথম ঝলক, এবং দর্শকদের সাথে সাথে আমিও যথেষ্ট উত্তেজিত ১৫ নভেম্বর থেকে ডিজনি+ হটস্টারে অপূর্বকে দেখার জন্য।"

অসাধারণ উত্তেজনাপূর্ণ একটি ছবির সাক্ষী হতে নিজেকে প্রস্তুত করুন - 'অপূর্ব' ১৫ নভেম্বর থেকে স্ট্রিমিং হবে শুধুমাত্র ডিজনি+ হটস্টারে|


Edited By

Swarnali Goswami






Top Stories

bottom of page