top of page

মহাবীর দানওয়ার জুয়েলার্স- এর এমডিজে 'কাপল নং ১' (সিজন ২) র গ্র্যান্ড ফিনালে



কলকাতা, ২৭অগাস্ট ২০২৩: মহাবীর দানওয়ার জুয়েলার্স, 'কাপল নং ১' প্রতিযোগিতা নামে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করে দম্পতিদের আলাদাই উৎসাহ যুগিয়েছে। এটি একটি ৩ মাস দীর্ঘ প্রতিযোগিতা ছিল যার মধ্যে থেকে সেরা ১২ দম্পতিকে গ্র্যান্ড ফিনালের জন্য বেছে নেওয়া হয়েছে।




ভারতে বিবাহ একটি চিরন্তন আনন্দদায়ক অনুষ্ঠান হিসেবে বিবেচিত হয়, তবে রোম্যান্সকে পুনরুজ্জীবিত করা এবং নিজেদের সঙ্গীকে প্রতি দিন উদযাপন করাও এক্ষেত্রে যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই চিন্তাকেই মাথায় রেখে এই অনন্য, মজাদার ও সৃজনশীল প্রতিযোগিতার আয়োজন করা হয়। সিজন ১- এর দুর্দান্ত সাফল্যের পর, মহাবীর দানওয়ার জুয়েলার্স তাদের ২য় সিজনকেও সুপারহিট করার জন্য প্রস্তুত ছিল। এমডিজে তার নতুন লোগোও চালু করেছে এবং এইভাবে ব্র্যান্ডটি একটি নতুন চেহারায় সামনে এসেছে।




এমডিজে 'কাপল নং ১' (সিজন ২) প্রতিযোগিতাটি ১৩ জুন, ২০২৩- এ শুরু হয়েছিল। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আজ কলকাতার ম্যারিয়টের ফেয়ারফিল্ডে অনুষ্ঠিত হয়েছে এবং অনুষ্ঠানটি জুরি সদস্যদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ হয়েছে। জুরি হিসেবে উপস্থিত ছিলেন : রিচা শর্মা, অভিনেত্রী; প্রীতি আগরওয়াল, উদ্যোক্তা; কেটলবেল স্পোর্টসে ভারতের প্রথম এবং একমাত্র পাঁচবার মহিলা বিশ্ব চ্যাম্পিয়ন শিবানী আগরওয়ালা; নয়না মোর, সেলিব্রিটি মোটিভেশনাল স্পিকার; সবিতা সোনি, জুয়েলারি ডিজাইনার। এছাড়াও উপস্থিত ছিলেন শ্রী বিজয় সোনি, ডিরেক্টর, মহাবীর দানওয়ার জুয়েলার্স; শ্রী অরবিন্দ সোনি, ডিরেক্টর, মহাবীর দানওয়ার জুয়েলার্স; শ্রী সন্দীপ সোনি, ডিরেক্টর, মহাবীর দানওয়ার জুয়েলার্স এবং শ্রী অমিত সোনি, ডিরেক্টর, মহাবীর দানওয়ার জুয়েলার্স।




মিডিয়ার সাথে কথা বলার সময়, মিঃ অরবিন্দ সোনি এবং মিঃ সন্দীপ সোনি, মহাবীর দানওয়ার জুয়েলার্সের ডিরেক্টর বলেছেন, “আমরা গত বছর কাপল নাম্বার ১ হোস্ট করেছিলাম এবং আমরা এটিকে নতুন আকারে ফিরিয়ে আনতে পেরে যথেষ্ট আনন্দিত। এমডিজে 'কাপল নং ১' দম্পতিদের তাদের বন্ধন দৃঢ় করতে এবং তাদের মধ্যে আরও সাহচর্য বিকাশের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। প্রতিদিন এই প্রতিযোগিতার প্রতিযোগীদের তরফ থেকে আবেদন এসেছে। আমরা দম্পতিদের প্রতিটি বিশেষ মুহূর্ত উদযাপন করে আনন্দ ছড়িয়ে দিতে চাই। আমরা বিজয়ী দম্পতিকে মালদ্বীপ সফরের মাধ্যমে পুরস্কৃত করছি।



এই প্রতিযোগিতায় পুরুষদের, ব্র্যান্ড পুনম কাসেরার অসামান্য পোশাকে দেখা যাবে কারণ তারা এই গ্র্যান্ড ইভেন্টের অফিসিয়াল পুরুষ পোশাকের অংশীদার এবং ইভেন্টটি এক্সক্লুসিভ বুটিক সংস্থা স্যান এন্টারটেইনমেন্ট পরিচালনা করেছে।


বিজয়ীদের তালিকা: 'কাপল নং ১'(সিজন ২)

১. প্রীতি এবং সুপ্রিম লোধা (বিজয়ী)

২. প্রিয়াঙ্কা ও রবি লোহিয়া (প্রথম রানার আপ)

৩. চার্ভি এবং ভিরাজ গান্ধী (দ্বিতীয় রানার আপ)


Edited By

Swarnali Goswami


Top Stories

bottom of page