top of page

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ- র গান 'ওয়াল্লাহ হাবিবি' নিখুঁত মেজাজ এনে দেবে শ্রোতাদের



১৩ মার্চ, ২০২৪: অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ইতিমধ্যেই ট্রেন্ডিং ট্র্যাক এবং টিজার দিয়ে দেশকে মাতিয়ে দিয়েছে। ফিল্মটি ২০২৪ সালের উচ্চ প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি এবং দর্শকদের এক ধরনের অভিজ্ঞতা দেওয়ার প্রতিশ্রুতি দেয়। ওয়াল্লাহ হাবিবি শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে এবং এটি অবশ্যই একটি দারুন মেজাজের গান হয়ে উঠেছে।

গানটি মানুশি চিল্লার এবং আলায় এফ চলচ্চিত্রের দুই মহিলা চরিত্রের সাথে পরিচয় করিয়ে দেয় যাঁরা দর্শকদের মুগ্ধ করতে চলেছেন। দুই পাওয়ার প্যাকড মহিলা গানটিতে তাঁদের স্টাইল দিয়ে উত্তেজনা বাড়িয়ে দিয়েছেন। মুভিতে দুই মহিলা তাঁদের আকর্ষণীয় চরিত্রর আবরণ উন্মোচনের ক্ষেত্রে গানটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

গানটির সুর করেছেন বিশাল মিশ্র, কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি, বিশাল মিশ্র, দীপাক্ষী কলিতা। কথা লিখেছেন ইরশাদ কামিল এবং কোরিওগ্রাফ করেছেন বস্কো-সিজার।




গানটির বীট এবং সুরগুলি যথেষ্ট প্রাণবন্ত এবং একটি আরবি স্পন্দনে সেট করা হয়েছে। ওয়াল্লাহ হাবিবি এমন একটি ট্র্যাক যা মুভি থেকে মুক্তি পাওয়া শেষ দুটি চার্টবাস্টার থেকে আলাদা।

জর্ডানের আকর্ষণীয় ওয়াদি রাম মরুভূমিতে শ্যুট করা গানটি দর্শকদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট এবং অবশ্যই আপনাদের এর প্রাণবন্ত সুরের সাথে ডান্সফ্লোর দখল করতে বাধ্য করবে৷ ট্র্যাকটি তীব্র বাতাসের সাথে চরম আবহাওয়ায় শ্যুট করা হয়েছে ওয়াদি রাম-এ, যেখানে কাস্ট এবং কলাকুশলীদের প্রতিকূল পরিস্থিতিতে শ্যুট চলেছিল এবং ট্র্যাকটি অসাধারণ হয়ে যাওয়ায় কঠোর পরিশ্রমের ফল পাওয়া গেছে।

গানটি ইতিমধ্যে আমাদের প্লেলিস্টে যথেষ্ট ভালো জায়গা দখল করেছে এবং এখন আমরা মুভিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

বাশু ভগনানি এবং পূজা এন্টারটেইনমেন্ট AAZ চলচ্চিত্রের সাথে যৌথভাবে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ উপস্থাপন করছে। আলি আব্বাস জাফর রচিত ছবিটি পরিচালনা করেছেন, এবং প্রযোজনা করেছেন ভাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশান মেহরা, আলি আব্বাস জাফ।, সঙ্গীত করেছে জি মিউজিক। মুখ্য ভূমিকায় যথাক্রমে অক্ষয় কুমার, টাইগার শ্রফ, পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা, আলায় এফ, মানুশি চিল্লার অভিনীত ছবিটি ২০২৪ সালের ঈদে মুক্তি পাবে।






Top Stories

bottom of page