top of page

জি স্টুডিওস এর পক্ষে বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র গদর ২ এর বৈদ্যুতিক ট্রেলার প্রকাশ

মুম্বাই ২৬ জুলাই: জি স্টুডিওর পক্ষ থেকে বছরের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র, গদর 2-এর বৈদ্যুতিক ট্রেলার উপস্থাপন করা হচ্ছে, যেখানে কিংবদন্তি তারা সিং তার শত্রুদের পরাজিত করতে এবং দেশ ও পরিবারের সম্মান রক্ষা করতে ফিরে আসেন! এই দীর্ঘ প্রতীক্ষিত মুহূর্তটি ট্রেলারে এসেছে, কারণ তারা সিংকে তার শক্তিশালী এবং অ্যাকশন-প্যাকড অবতারে প্রদর্শন করা হয়েছে।  যা বছরের সবচেয়ে প্রতীক্ষিত উত্তরাধিকার-সিক্যুয়াল হওয়ার প্রতিশ্রুতি দেয়। কার্গিল বিজয় দিবস উপলক্ষে গদর 2-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি অনিল শর্মা, সানি দেওল, আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, শারিক প্যাটেল, সিমরত কৌর, মিথুন, অলকা ইয়াগনিক, জুবিন নৌটিয়াল এবং আদিত্য নারায়ণের উপস্থিতিতে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে লঞ্চ করা হয়েছে।


ট্রেলারটি দেখার জন্য একটি চিত্তাকর্ষক অভিজ্ঞতার জন্য নিজেকে প্রস্তুত করুন কারণ এটি তারা সিং এবং সাকিনার উত্তরাধিকারের বিস্ময়কর ধারাবাহিকতাকে চিত্রায়িত করেছে, যা ১৯৭১ সালের উত্তাল ‘ক্রাশ ইন্ডিয়া মুভমেন্ট’-এর সময়কে তুলে ধরেছে। শক্তিশালী সংলাপ, উচ্চ-অকটেন অ্যাকশনের সাথে সামরিক ট্যাঙ্কার এবং হ্যান্ড পাম্প, আইকন পাম্প সহ এক টানটান বুনোটে বাঁধা।


ট্রেলারটি "ম্যায় নিকলা গদ্দি লেকে" এর চেতনাকে বাঁচিয়ে রাখে। চিত্তাকর্ষক অ্যাকশন সিকোয়েন্স, ব্যতিক্রমী কাস্টের দুর্দান্ত পারফরম্যান্স এবং আলোড়নকারী সঙ্গীত সহ একটি অ্যাড্রেনালাইন-পাম্পিং অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত হন ট্রেলারটি দেখার জন্য।

সানি দেওল এই প্রসঙ্গে বলেন, ‘‘গদর: এক প্রেম কথা-এর প্রতি তাঁদের অটল সমর্থনের জন্য আমি ভক্তদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ এবং আমি আশ্বাস দিচ্ছি যে গদর ২ দ্বিগুণ অ্যাকশন, আবেগ এবং বিনোদন প্রদান করবে’’।


পরিচালক অনিল শর্মা বলেন, ‘‘আমরা এমন একটি গল্প ফিরিয়ে আনার জন্য উচ্ছ্বসিত যা দেশপ্রেম, তীব্র অ্যাকশন, একটি হৃদয়গ্রাহী পিতা-পুত্রের বন্ধন, এবং একটি প্রেমের গল্প যা সমস্ত সীমানা অতিক্রম করে।’’


শারিক প্যাটেল, সিবিও, জি স্টুডিওস বলেন, ‘‘ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম বড় চলচ্চিত্রের সাথে যুক্ত হওয়া একটি সম্মানের। গদর জনসাধারণের জন্য একটি আবেগ এবং দুই দশকেরও বেশি সময় ধরে প্রেম ও দেশপ্রেমের প্রতীক। আমরা “গদর- এক প্রেম কথা”-র আসল সমস্ত উপাদান বজায় রেখে 'গদর২' তৈরি করেছি।



সানি দেওলের পাশাপাশি, মুভিটিতে আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, সিমরত কৌর, মনীশ ওয়াধওয়া এবং গৌরব চোপড়ার গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা এবং প্রযোজনা করেছে জি স্টুডিও, অনিল শর্মা প্রোডাকশন এবং এম এম মুভিজ।



এই অসাধারণ ফিল্মটি ১১ আগস্ট ২০২৩-এ প্রতিটি  সিনেমা হলে মুক্তি পাবে। ভারতীয় সিনেমায় আবেগ এবং গল্প বলার উপাদান রয়েছে এমন একটি অসাধারণ সিনেম্যাটিক যাত্রা উপভোগ করার জন্য প্রস্তুত হোন!



Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page