top of page

কলকাতায় বিশেষ ইভেন্ট: ফিল্ম রিলিজের আগে 'ময়দান' টিম সৈয়দ আবদুল রহিম এবং ফুটবল কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা জানাল




কলকাতা, ৭ এপ্রিল, ২০২৪: ঘড়ির কাঁটা যত এগোয়, কোচ সৈয়দ আবদুল রহিমের অবিশ্বাস্য গল্পের জন্য প্রত্যাশা তৈরি হয়- এমন একজন ব্যক্তি যিনি সমস্ত প্রতিকূলতাকে জয় করেছিলেন। অজয় দেবগন অভিনীত বহু প্রতীক্ষিত ফিল্ম, 'ময়দান'- এ এমন এক চিত্তাকর্ষক গল্প পর্দায় তুলে ধরা হল।





পরিচালক অমিত শর্মা, প্রযোজক বনি কাপুর, অরুণাভ জয় সেনগুপ্ত এবং প্রখ্যাত বাঙালি অভিনেতা রুদ্রনীল সহ ময়দানের টিম, ফুটবলের হার্টল্যান্ড কলকাতায় পৌঁছেছে। এখানে, প্রতিটি দেওয়ালে রহিম সাহেবের নাম প্রতিধ্বনিত হয়, এবং তাঁর বিপ্লবী গল্প শুনে প্রতিটি মুখ আনন্দে আলোকিত হয়। ফিল্মটির বিহাইন্ড দ্য সিন্- এর বিশেষ বিশেষ দৃশ্যগুলি প্রদর্শন করা হল যা উপস্থিত প্রত্যেকের মন ছুঁয়ে গেছে এবং ছবিটির মুক্তির জন্য আগ্রহকে বাড়িয়ে তুলেছে৷






সৈয়দ আব্দুল রহিমের ফুটবল যাত্রা শুরু হয়েছিল হায়দরাবাদে। কিন্তু কলকাতার প্রাণোচ্ছলতা এবং ঐতিহাসিক ফুটবল মাঠের ধারাবাহিক গল্প বলে দেয়, যেখানে তিনি পিকে ব্যানার্জী, চুনি গোস্বামী, প্রদ্যুত বর্মণ, অরুণ ঘোষ এবং জার্নাইল সিং-এর মতো প্রতিভা আবিষ্কার করেছিলেন, ভারতের ফুটবল বিপ্লবের ভিত্তি স্থাপন করেছিলেন। ময়দানের টিম কলকাতায় এসে, কেবল রহিম সাহেবের উত্তরাধিকারকেই নয়, সেই শহরকেও শ্রদ্ধা জানায় যা ভারতীয় ফুটবলের ইতিহাস গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।





নির্মাতারা কলকাতায় অরুণ ঘোষ, ডিএমকে আফজল, চুনি গোস্বামী, প্রদ্যুত বর্মন, পিকে ব্যানার্জি, ইউসুফ খান, ডি. ইথিরাজ এবং অরুমাইনয়াগামের পরিবারের সদস্যদের জন্য একটি বিশেষ স্ক্রিনিংয়েরও আয়োজন করেছিলেন কারণ তাঁরা ছবি মুক্তির আগে এই সকল মহীরুহদের আশীর্বাদ নিতে চেয়েছিলেন।





অমিত শর্মা পরিচালিত ময়দানে কোচ সৈয়দ আবদুল রহিম চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। ছবিতে অভিনেতা হিসেবে দেখা যাবে প্রিয়মণি, গজরাজ রাও, রুদ্রনীল ঘোষ সহ অন্যান্যদের।

জি স্টুডিও, বনি কাপুর, অরুণাভ জয় সেনগুপ্ত এবং আকাশ চাওলা প্রযোজিত ছবিটিতে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যথাক্রমে সাইভিন কোয়াড্রাস এবং রিতেশ শাহ, সঙ্গীত এ আর রহমান এবং গানের কথা দিয়েছেন মনোজ মুনতাশির শুক্লা। ছবিটি এই ঈদে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে এবং IMAX- এ ১০ এপ্রিল ২০২৪- এ মুক্তি পাচ্ছে।


Top Stories

bottom of page