top of page

আসন্ন টলিউড মুভি 'সাদা রঙের পৃথিবী'- র গ্র্যান্ড পোস্টার লঞ্চ




কলকাতা, ১৭ জানুয়ারী, ২০২৪: রাজর্ষি দে-র 'সাদা রঙের পৃথিবী' ভারতে বিধবা পাচারের উপর ভিত্তি করে নির্মিত একটি চলচ্চিত্র, ছবিটি তার থ্রিলার গল্পের মাধ্যমে একটি অনন্য উপায়ে ভারতের বিধবাদের জন্য নির্বাচিত আবাস কাশীকে উদযাপন করবে। আজ কলকাতার নন্দনে গ্র্যান্ড পোস্টার লঞ্চ হয়েছে। পোস্টার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: শ্রী ইন্দ্রনীল সেন, শ্রী দেবাশীষ কুমার, শ্রীমতি সোহিনী শাস্ত্রী, শ্রী অমিত আগরওয়াল এবং সাদা রঙের পৃথিবির স্টার কাস্ট।



বিধবা পাচারের উপর এটিই ভারতে প্রথম চলচ্চিত্র, যা এখনও পর্যন্ত অন্য কোনো ভাষায় করা হয়নি। এটি বারাণসীর বিধবাদের বর্ণহীন জগতকে অন্বেষণ করে, যাদের জীবন তাদের সাদা শাড়ির মতো ব্লিচ হয়ে গেছে। কিন্তু আদিম বহিঃপ্রকাশ লুকিয়ে আছে অপরাধী মাস্টারমাইন্ডদের। ছলনা করে যারা এই হতভাগ্য নারীদের শোষণ করতে বেরিয়েছে।





গল্পের বিষয় অন্যদিকে মোড় নেয় যখন একজন তরুণ পুলিশ অফিসার আশ্রয়কেন্দ্রের তদন্ত করতে আসেন কিন্তু সত্য উদঘাটনের জন্য তিনি আশ্রয়কেন্দ্রের একজন বন্দী হিসাবে ছদ্মবেশ ধারণ করেন। এই সময়ে তিনি অদ্ভুত সমস্ত সমস্যার মধ্যে পড়বেন, যার সম্বন্ধে তাঁর আগে থেকে কোনও ধারনাই ছিল না। তিনি কি রাজনৈতিক চাপ এবং অন্যান্য হুমকি কাটিয়ে উঠতে সক্ষম হবেন অদৃশ্য লুকিয়ে থাকা মন্দের বিরুদ্ধে লড়াই করার জন্য?





আদর্শ টেলিমিডিয়া এবং অমিত আগরওয়াল দ্বারা উপস্থাপিত, সুশান্ত সেনগুপ্ত, শ্রাবনী পাল ও রাজর্ষি দে প্রযোজিত এই ছবিতে বাংলার ১৯ জন প্রথম সারির অভিনেতা রয়েছেন। গল্পটি বিধবাদের দুর্দশা, তাদের বিরুদ্ধে সংঘটিত অপরাধ এবং তাদের একটি বিধি নিষেধমূলক জীবনধারায় আবদ্ধ করে এমন বহু পুরনো প্রথা তুলে ধরবে।




এই ছবিতে স্টার কাস্ট এবং কলাকুশলীরা রয়েছেন: শ্রাবন্তী চ্যাটার্জি, সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল, ঋতব্রত মুখোপাধ্যায়, স্নেহা চ্যাটার্জি, মল্লিকা ব্যানার্জী, দেবলীনা কুমার, অনন্যা ব্যানার্জি, রিচা শর্মা, সোহি গুহরায়, দেবশ্রী গাঙ্গুলী, ঐন্দিলা বোস, অরুনাভ দে রয়, ঈশান মজুমদার, মোনালিসা ব্যানার্জী, অনুরাধা চৌধুরী।





অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভ্রজিৎ মিত্র। সংগীতায়োজন করেছেন আশু চক্রবর্তী। আগামী ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাচ্ছে।



Written By

Swarnali Goswami


Top Stories

bottom of page