top of page

আবেগে ভরপুর বাংলা সিরিজ পাশবালিশ-এর প্রিমিয়ার ১০মে ZEE5 অরিজিনালে



বাংলা রোমান্টিক থ্রিলার সিরিজ পাশবালিশের অভিনেতারা - ইশা সাহা, সৌরভ দাস, এবং সুহাত্রো মুখার্জি সিরিজের প্রচারের জন্য একত্রিত হয়েছেন।

কোরক মুর্মু দ্বারা পরিচালিত 'পাশবালিশ' ১০ মে থেকে ZEE5 এ দেখা যাবে


কলকাতা, ৩ মে, ২০২৪: ZEE5 এর আসন্ন বাংলা রোমান্টিক থ্রিলার সিরিজ 'পাশবালিশ' হল ভালোবাসা, আবেগ ও প্রতিশোধের চমৎকার মিশেল। প্রধান অভিনেতা ইশা সাহা, সৌরভ দাস, সুহাত্রো মুখার্জি এবং ঋষি কৌশিক শহরের কেন্দ্রস্থলে এই চিত্তাকর্ষক ZEE5 অরিজিনালের প্রচারের জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রতিভাবান ত্রয়ী মিডিয়ার সাথে বিভিন্ন ইন্টারেক্টিভ সেশনে যোগদান করে, পর্দার পিছনের ঘটনাগুলি ভাগ করে এবং এই সুন্দর সিরিজে তাদের ভূমিকা নিয়ে আলোচনা করেন৷ মহাবাহু মোশন পিকচার্স দ্বারা প্রযোজিত, শো'টি ১০ ​​মে ZEE5 এ মুক্তি পেতে চলেছে।




এই সিরিজের কাহিনি বাবলা ও মাম্পির যাত্রার বিষয়ে কথা বলে, যারা বাল্যবন্ধু বাংলাদেশে আলাদা হয়ে গিয়েছিল। পনেরো বছর পর, প্রশ্ন উঠে আসে: ভাগ্য কি তাদের ফের একত্রিত করবে নাকি তাদের পুনর্মিলন তাদের জীবন চিরতরে বদলে দেবে? পাশবালিশ-এর কেন্দ্রে নিহিত গল্পে নিপুণ বুননে এগিয়েছে বাবলা (সুহাত্র মুখার্জি), মাম্পি (ঈশা সাহা), স্বদেশ (সৌরভ দাস) ও অধিরাজের (ঋষি কৌশিক) ভাগ্য। গল্প যত এগিয়ে যায়, দর্শকরা এমন এক পৃথিবীতে উপনীত হন যেখানে অতীত ও বর্তমানের সংঘর্ষ ঘটে, একটি ন্যারেটিভ তৈরি হয় গভীর আবেগ ও চরম রহস্যের।





আঁচলের চরিত্রে অভিনয়কারী ঈশা সাহা তাঁর যাত্রা নিয়ে বলেছেন, ‘আঁচলের চরিত্রে অভিনয় করা এক দুর্দান্ত অভিজ্ঞতা। আমি ওর বহুমুখী ব্যক্তিত্বে অনুপ্রাণিত হয়েছি, সাহস, সংবেদনশীলতা ও স্বাধীন স্পিরিট নিয়ে এগিয়েছি। কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতায় ভালো ফল করা আঁচল তাঁর জন্মগ্রামে ফিরে গেছেন মানুষের জন্য কাজ করতে। এখানকার সকলের মধ্যে তিনি একজন দৃঢ়-ব্যক্তিত্বসম্পন্ন মহিলা যিনি তাঁর বিশ্বাসের জন্য লড়াই করেন এবং যা সঠিক তার পক্ষে দাঁড়াতে কখনই পিছপা হন না।"





সুহাত্রো মুখার্জি, চান্দুর ভূমিকায় অভিনয় করে, উল্লেখ করেছেন, "একজন অভিনেতা হিসাবে, আমি যে চরিত্রে অভিনয় করি তা আমার একটি অংশ হয়ে ওঠে এবং তাদের গল্পগুলি বিশ্বব্যাপী দর্শকদের সাথে গভীরভাবে অনুরণিত হয়। বিচ্ছেদের মুহূর্ত থেকে পুনর্মিলনের আনন্দ পর্যন্ত এই চরিত্রগুলিকে জীবন্ত করে তোলার এবং তাদের আবেগের মুহূর্তগুলি ভাগ করে নেওয়ার জন্য এটি একটি গভীর যাত্রা, যা আমাদের সকলকে মানুষ হিসাবে সংযুক্ত করে এমন অটুট বন্ধন প্রদর্শন করে৷ এই চরিত্র দর্শকদের নিয়ে যায় এক আবেগের রোলারকোস্টারে, আলাদা হওয়া, পুনর্মিলন, অবিচ্ছেদ্য বন্ধন যা আমাদের বিশেষ কোনও সম্পর্কের বিষয়ে ভাবায়। এই ন্যারেটিভের অংশ হতে পেরে আমি সম্মানিত, যা সীমান্ত পেরিয়ে মানুষকে একত্রিত করে, মানুব অভিজ্ঞতার সংশ্লেষণ ঘটায় এবং আমাদের জীবনকে সমৃদ্ধ করে৷





সৌরভ দাস, স্বদেশের চরিত্রকে মূর্ত করে বলেছেন, “স্বদেশ আমার হৃদয়ের কাছাকাছি একটি চরিত্র। আমি তার প্রতিশোধ এবং বিদ্রোহের যাত্রা চিত্রিত করার সুযোগের জন্য কৃতজ্ঞ। কারণ সে প্রতিশোধ এবং বহুমুখিতায় অন্ধ। পাহাড়বংশীয় নেতা হিসেবে সে বিপ্লবে নেতৃত্ব দেয়, অশুভকে শেষ করায় বিশ্বাস করে। চমৎকার ও বহুমুখী চরিত্রে অভিনয় আমি খুব উপভোগ করেছি আশা করি দর্শকরাও অনুষ্ঠানটি দেখে উপভোগ করবেন।”

পাশবালিশ টিউন-ইন করতে ভুলবেন না, শুরু হচ্ছে ১০ মে, একমাত্র ZEE5-এ!




Top Stories

bottom of page