top of page

অজয় দেবগনের ‘ভোলা’ ট্রেলার আসছে ৬ মার্চ। দর্শকদের প্রত্যাশা তুঙ্গে


কলকাতা, ৩মার্চ: দুটি টিজার প্রকাশের পরে, ভোলা ট্রেলারের প্রত্যাশা তুঙ্গে। হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন, ভোলার ট্রেলার ৬ মার্চ মুম্বাইতে লঞ্চ করা হবে, যেখানে সারা ভারত থেকে মিডিয়া বিশেষ অনুষ্ঠানে উপস্থিত থাকবে।

এটি একটি 3D ট্রেলার এবং প্রথমবারের মতো একটি হিন্দি ছবির ট্রেলার IMAX ফর্ম্যাটে লঞ্চ করা হবে৷ সুতরাং, ট্রেলারের চারপাশের ডেসিবেল মাত্রা এবং শ্রোতাদের উপস্থিতি সহজেই শ্রবণযোগ্য এবং উপভোগ্য হবে।

এতদিনে সকলেই অবগত যে অজয় ​​দেবগন প্রযোজিত ও পরিচালিত ভোলা একটি আবেপূর্ণ জীবনের অন্তর্নিহিত অর্থের চেয়ে বড় অ্যাকশন অ্যাডভেঞ্চার। টিজারে যে অ্যাকশন দেখা গেছে তা ইতিমধ্যেই ‘টক অফ দ্য টাউন' হয়ে উঠেছে।

অবশ্যই, অ্যাকশন ঘিরে আরও অনেক উত্তেজনা রয়েছে যা আগামী ট্রেলারে দেখা যাবে। অজয় দেবগন বলেছেন, "আমি চাই যে লোকেরা এটি সম্পর্কে কিছু বলার আগে অ্যাকশনটি দেখুক এবং অনুভূতি অনুভব করুক," কিন্তু তিনি ইঙ্গিত দিয়েছেন যে "ভোলাতে দেখা স্টান্ট, তাড়া এবং মারামারিগুলি সংজ্ঞা পরিবর্তন করতে চলেছে৷ " এটি গ্রামীণ ভারতের জীবন ভিত্তিক এবং এতে যে মারামারি ও চরিত্রদের ধাওয়া করা হয়, তা রেজার-তীক্ষ্ণ এবং অতি-দ্রুত চলনে ঘটানো হয়েছে। ভূখণ্ড রুক্ষ, যোদ্ধারা ভয়ঙ্কর। পুরো ধারণাটি হল ‘কর্ম'কে একটি নতুন মাত্রা দেওয়া কারণ ‘আমি কর্মের আংশিক'। আমি আমার বাবা বীরু দেবগনের তত্ত্বাবধানে উদ্ভাবনী কাজ করে বড় হয়েছি এবং আমি স্টান্টের চ্যালেঞ্জগুলি পছন্দ করি।’’

ভোলা আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে ৩০ শে মার্চ ২০২৩ এ আসবে।


Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page