top of page

স্টাইল গ্রোভ ফ্যাশন, তাদের বিলাসবহুল সামগ্রী, ফ্যাশন এবং লাইফস্টাইল ট্রাঙ্ক শো-র প্রথম প্রদর্শনী করল


কলকাতা, ২৩ আগস্ট, ২০২৩: কলকাতা শহর আজ আইটিসি রয়্যাল বেঙ্গল, কলকাতায় অনুষ্ঠিত ফ্যাশন এবং লাইফস্টাইল ট্রাঙ্ক শো - দ্য স্টাইল গ্রোভ-এ ফ্যাশন, বিলাসিতা এবং টেকসইয়ের একটি দুর্দান্ত মিশ্রণ প্রত্যক্ষ করল। ইভেন্টটি বিখ্যাত ডিজাইনার, শিল্পী এবং পরিবেশ-সচেতন উৎসাহীদের এক ছাদের তলায় এনেছিল। এটি কেবল শৈলীর উদযাপনই নয়, এখানে ফ্যাশন শিল্পে পুনর্ব্যবহার এবং স্থায়িত্ব প্রচারের প্রতিশ্রুতিও ছিল৷ আইটিসি রয়্যাল বেঙ্গলের ঝলমলে ঝাড়বাতিগুলির নীচে, সমস্ত ভারত এবং সেইসাথে আন্তর্জাতিক ব্র্যান্ডগুলি থেকে বিশেষভাবে কিউরেট করা ফ্যাশন সংগ্রহের একটি মনোমুগ্ধকর শোকেস উপস্থাপিত করা হয়েছিল।



আরো একটি অভিনব ব্যাপার এখানে ঘটল আজ। স্টাইল গ্রোভ তাদের ক্রেতাদের পুরানো জামাকাপড় এবং ইলেকট্রনিক্স সামগ্রী এনজিওকে দান করার জন্য অনুরোধ করে, তার বিনিময়ে তারা প্রদর্শনীতে অংশগ্রহণকারী ডিজাইনারের ডিসকাউন্ট ভাউচার পাবেন এমন প্রতিশ্রুতি দিল।




স্টাইল গ্রোভ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন: রিচা শর্মা, ইমরান জাকি, সানায়া মেহতা ব্যাস, শ্রেয়া পান্ডে, সায়ন্তনী গুহঠাকুরতা, জ্যোতি খৈতান, দিদিয়ের তালপাইন, রাজেন্দ্র সিং, ভাবনা হেমানি, আনিশা জুনেজা, বর্ষা ওয়াধওয়া চিরিমার, রমেশ জুনেজা এবং লেখা শর্মা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ব।




মিডিয়ার সাথে কথা বলার সময়, দ্য স্টাইল গ্রোভ-এর কিউরেটর মিসেস আনিশা জুনেজা বলেন, "আমরা সত্যিই একটি ব্যতিক্রমী ফ্যাশন এবং লাইফস্টাইল ট্রাঙ্ক শো আয়োজন করতে পেরে রোমাঞ্চিত যেটি শুধুমাত্র অসামান্য ডিজাইনের জিনিসই প্রদর্শন করেনি বরং টেকসইয়ের বিষয়টিকেও গুরুত্ব দিয়েছে পুনর্ব্যবহার এবং প্রচারের মাধ্যমে। আমরা বিশ্বাস করি যে আমরা ভবিষ্যতে টেকসইয়ের দিকে গুরুত্ব দিয়ে শিল্পে আরও একটি উল্লেখযোগ্য পরিবর্তনকে প্রভাবিত করতে পারি। আমরা আর্থ ডে নেটওয়ার্কের সাথে সহযোগিতা করেছি। অনুষ্ঠানটি শুরু হয়েছিল দ্য আর্থডে নেটওয়ার্কের মাধ্যমে সানায়া মেহতা ব্যাসকে এই মাসের জন্য পৃথিবীর ক্রীড়াবিদ হিসাবে অভিনন্দন জানানোর মাধ্যমে।”




এই উপলক্ষ্যে দ্য স্টাইল গ্রোভের কিউরেটর মিসেস বর্ষা ওয়াধওয়া চিরিমার বলেন, “ইভেন্টের সাফল্য উপস্থিতিদের উৎসাহ এবং ব্যস্ততার পাশাপাশি ডিজাইনার, শিল্পী এবং শিল্পের অভ্যন্তরীণ ব্যক্তিদের কাছ থেকে পাওয়া ইতিবাচক প্রতিক্রিয়ার মাধ্যমে স্পষ্ট ছিল। তার সঙ্গে আইটিসি রয়্যাল বেঙ্গল একটি জাকজমকপূর্ণ ব্যাকড্রপ প্রদান করেছে যা অনুষ্ঠানটির কমনীয়তা এবং উদ্দেশ্যকে পুরোপুরি পরিপূরক করেছে।”




২৩ অগাস্ট, ২০২৩- এ ফ্যাশন এবং লাইফস্টাইল ট্রাঙ্ক শো, ফ্যাশন দুনিয়ার ভালোর জন্য একটি উদ্যোগ হিসাবে পুনরায় কল্পনা করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপের সূচনা করল। শৈলী এবং স্থায়িত্ব একত্রিত করে, ইভেন্টটি ফ্যাশন জগতের ব্যক্তিদের মধ্যে বিনিময় এবং কাজের একটি নতুন তরঙ্গকে অনুপ্রাণিত করল। এই অনুষ্ঠানে অংশগ্রহণকারী কয়েকটি ব্র্যান্ড হল জিমারম্যান, সেলফ-পোর্ট্রেট, ফার্ম রিও, কাল্ট গাইয়া, রেইনু টন্ডন, নীরজ ও আল্পনা, নিপা বাদিয়ানি, হাইপ টাইম, গুঞ্জন সুরির প্যানোর, মল্লিকা ভাসিন এবং আরও অনেকে।



আয়োজকদের সম্পর্কে: আনিশা জুনেজা এবং বর্ষা ওয়াধওয়া চিরিমার ফ্যাশন এবং লাইফস্টাইল শিল্পে একজন স্বপ্নদর্শী, ইতিবাচক পরিবর্তনকে উৎসাহিত করার জন্য নিবেদিতপ্রাণ৷ তাঁদের ইভেন্টের সুচিন্তিত কিউরেশনের মাধ্যমে, তাঁরা শিল্পের নতুন দিশা দেখাতে উন্মুখ এবং অপরদের অনুপ্রাণিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।


Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page