top of page

বিজেপিতেই যোগ দিচ্ছেন অর্জুন




কলকাতা, ১৪ মার্চ: জল্পনার অবসান ঘটিয়ে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বৃহস্পতিবার জানালেন, তিনি বিজেপিতেই যোগ দিচ্ছেন। বৃহস্পতিবার ভাটপাড়ায় মজদুর ভবনে বসে একথা জানান তিনি। তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে তৃণমূলের এক বড় পদাধিকারী বিজেপিতে যোগদান করতে পারেন। এমনকি ব্যারাকপুরেরও হাজার হাজার মানুষ বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেছেন অর্জুন।

অর্জুনের এই ঘোষণার পরেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ব্যারাকপুর অঞ্চলে। এখনও পর্যন্ত ব্যারাকপুর আসনের জন্য বিজেপি কোনও প্রার্থী ঘোষণা না করলেও, অর্জুনের এই ঘোষণায় জল্পনা আরও জোরাল হচ্ছে, তবে কী পার্থ ভৌমিকের বিরুদ্ধে পদ্ম শিবিরের প্রার্থী হতে চলেছেন অর্জুন সিংই? গতকাল মুখ্যমন্ত্রীর মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আমি ব্রিগেডের মঞ্চে ছিলাম। তা সত্ত্বেও আমাকে শুনতে হল আমি বিজেপির সাংসদ। তা হলেই বুঝুন দলটার কী অবস্থা!’’

যদিও বিজেপি- র পক্ষ থেকে এখনও ব্যারাকপুরের প্রার্থী ঘোষণা হয়নি, তবে অর্জুন জানিয়েছেন, শুক্রবার নৈহাটির বড় মায়ের মন্দির থেকে প্রচার শুরু করতে চলেছেন তিনি। পার্থ ভৌমিকও বড় মায়ের পুজো দিয়েই প্রচারে নেমেছিলেন। ফলে প্রচারের শুরুতেই অর্জুন বুঝিয়ে দিতে চান তাঁর টক্কর পার্থ ভৌমিকের সঙ্গে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page