top of page

সপ্তাহান্তে শহর ভিজবে জানাচ্ছে আবহাওয়া দফতর


কলকাতা, ২০ এপ্রিল: বৃহস্পতিবার আলিপুর আবহাওয়া দফতর জানাল, কলকাতা এবং দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টি হতে পারে। সপ্তাহান্তে দাবদাহের তেজ কিছুটা কমবে বলে মনে করা হচ্ছে। শনিবার কলকাতায় তাপপ্রবাহের সম্ভাবনাও নেই। কলকাতায় আগামী রবিবার এবং সোমবার বৃষ্টি হতে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দফতর। বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াও বইবে শহরে।

উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুরে শনিবার থেকেই ঝড়বৃষ্টি শুরু হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অপরদিকে রবিবার থেকে বৃষ্টি হতে পারে হাওড়া, হুগলি, পুরুলিয়া, বীরভূম, মুর্শিদাবাদ, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, নদিয়ায়।

তবে তাপপ্রবাহের জন্য ঝাড়গ্রাম, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূমে বৃহস্পতিবারের জন্য লাল সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। ঝড়বৃষ্টির বহু আকাঙ্ক্ষিত স্বস্তির জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। দক্ষিণবঙ্গের পাশাপাশি বৃষ্টি হবে উত্তরেও। দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কালিম্পং, কোচবিহারে বৃহস্পতিবার থেকে সোমবার পর্যন্ত হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শনিবার থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে মালদহ, উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুরেও।

Comentários

Avaliado com 0 de 5 estrelas.
Ainda sem avaliações

Adicione uma avaliação

Top Stories

bottom of page