top of page

শহরে মোদী- মমতার প্রচার, ভোটের শেষ বেলায় বিজেপি- তৃণমূল কেউ কাউকে জমি ছাড়তে নারাজ




কলকাতা, ২৮ মে, ২০২৪: লোকসভা নির্বাচনে গোটা দেশের মধ্যে বাংলাতেই সবথেকে ভাল ফল করবে বিজেপি, দাবি করলেন প্রধানমন্ত্রী। এ দিন শেষ দফার ভোটের আগে পশ্চিনবঙ্গে ভোট প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী৷ আজ কলকাতায় রোড শো করেছেন তিনি। তার আগে উত্তর চব্বিশ পরগণার অশোকনগরের সভা থেকেও তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন নরেন্দ্র মোদি৷

যদিও প্রধানমন্ত্রীর এই দাবিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল৷ লোকসভা ভোটের প্রথম ছ’দফাতেই ২৩টি আসন পেয়ে গিয়েছে তৃণমূল। মঙ্গলবার এই দাবি করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সপ্তম ও শেষ দফা লোকসভা নির্বাচনের আগে ভোটরঙ্গ চরমে বাংলায়। মঙ্গলবার শহরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইদিনে শহরে মোদি মমতার রোড শো মঙ্গলবার। উত্তর কলকাতা লোকসভা আসন নিয়ে অতিরিক্ত আত্মবিশ্বাস দেখাতে রাজি নয় তৃণমূল কংগ্রেস। আগামীকাল মমতা বন্দ্যোপাধ্যায় উত্তর কলকাতার প্রার্থীর হয়ে ফের রোড শো করবেন।






মঙ্গলবার, দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় ও কলকাতা দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর সমর্থনে সভা করেন মোদী।

কলকাতা উত্তর কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে সদ্য তৃণমূল পরিত্যাগ করা তাপস রায়কে। তার আগে বরাহনগরের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন তাপস। তাঁকে সঙ্গে নিয়ে আজ রোড-শো করছেন মোদী। সঙ্গে সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারী। রয়েছেন দমদমের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তও। নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করে প্রধানমন্ত্রী রোড শো শুরু করেন। মোদীর রোড-শো ঘিরে উন্মাদনা। ভিড়ে ঠাসা ছিল বিধান সরণি। স্বামী বিবেকানন্দের বাড়িতে পৌঁছে শেষ হয় প্রধানমন্ত্রীর রোড শো।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page