top of page

ভারতীয় ক্রিকেটার শুভমন গিল, ভারতীয় স্পাইডার-ম্যান পবিত্র প্রভাকরের হয়ে ডাবিং করলেন


সোমবার, ৮ মে: আসন্ন সিনেমা ‘স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স’-এর ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকদের আগ্রহ বেড়েছে। ২০২১ সালে 'স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম'-এর বিশাল সাফল্যের পর, ভক্তরা স্পাইডার-ম্যান ইউনিভার্স ফিরে আসার জন্য উচ্ছ্বসিত। বিশেষভাবে ভারতের জন্য এই উচ্ছাসের কারণ হল আমাদের নিজস্ব ভারতীয় স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকর। যিনি নিজে বড় পর্দায় এই চরিত্রে আত্মপ্রকাশ করেন।

আরো একটি চমক হল ফিল্মের হিন্দি এবং পাঞ্জাবি সংস্করণে ক্রিকেটার শুভমন গিলের কণ্ঠ থাকবে, যা ভারতীয় দর্শকদের জন্য পবিত্রের চরিত্রটিকে আরও বিশেষ করে তুলবে। তার ব্যাটিং দক্ষতার সাথে, গিল ক্রিকেট অনুরাগীদের কাছে এমনিতেই জনপ্রিয় তার পাশাপাশি 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স'-এ পবিত্র প্রভাকরের ভূমিকায় ডাবিং করে, তিনি এখন ভারত জুড়ে সমস্ত ক্রিকেট ভক্তদের মন জয় করতে প্রস্তুত। শুভমন গিল, যিনি স্বীকার করেছেন যে স্পাইডার-ম্যান তাঁর প্রিয় সুপারহিরো, তিনি স্পাইডার-ম্যানের জগতে একটি বড় বিষয় হিসেবে প্রবেশ করেছেন। তিনি প্রথম ক্রীড়া ব্যক্তিত্ব, যিনি কোনও ছবিতে ভয়েস ওভার দিলেন বা ডাবিং করলেন। তাও যা হলিউডের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটি।


ভারতীয় স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকরকে তাঁর কণ্ঠ দেওয়ার বিষয়ে বলতে গিয়ে, শুভমন শেয়ার করেছেন, "আমি স্পাইডার-ম্যান দেখে বড় হয়েছি, এবং তিনি আমার সবচেয়ে পছন্দের সুপারহিরোদের একজন। যেহেতু সিনেমাটি ভারতীয় স্পাইডার-ম্যানের জন্য আত্মপ্রকাশ করবে পর্দায় প্রথমবার, সেখানে হিন্দি এবং পাঞ্জাবি ভাষায় আমাদের ভারতীয় স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকরের কণ্ঠস্বর হতে পারাটা আমার জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা ছিল। আমি এই সিনেমাটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।"


সোনি পিকচার্স রিলিজিং ইন্টারন্যাশনাল (এসপিআরআই) ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার ও হেড শনি পাঞ্জিকরণ শেয়ার করেছেন, “২ জুন সত্যিই সারাদেশের সমস্ত স্পাইডার-ম্যান ভক্তদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হবে, এবং আমরা নিশ্চিত যে প্রত্যেকে একই রকমভাবে পছন্দ করবে মুভিটি যেমন করেছিল 'স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম'- এই ছবিটিতে। শুভমন গিলের সাথে এই ছবিতে কাজ করতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত, কারণ তিনি শুধুমাত্র একজন যুব আইকনই নন বরং একজন সত্যিকারের নায়কও, তিনি আন্তর্জাতিক ক্রিকেটে আমাদের দেশের প্রতিনিধিত্ব করেছেন এবং তাঁর অন-গ্রাউন্ড বীরত্বের সাথে লক্ষ লক্ষ ভক্তকে মুগ্ধ করেছেন।"


আরেকটি মাইলফলক স্থাপন করে, Sony Pictures Entertainment India- র তরফে 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স' ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি এবং বাংলা ভাষায় আগামী ২ জুন ২০২৩-এ সমস্ত থিয়েটার বা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে



Komentarze

Oceniono na 0 z 5 gwiazdek.
Nie ma jeszcze ocen

Oceń

Top Stories

bottom of page