top of page

বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে মৃত ৩, আহত ২৭


কলকাতা, ১৩ ডিসেম্বর: বর্ধমান স্টেশনে স্টেশন চত্বরেই ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক। বুধবার সকালে দু'নম্বর ও তিন নম্বর প্ল্যাটফর্মের মাঝে জল ট্যাঙ্ক ভেঙে ট্যাঙ্ক ভেঙে তিন জনের মৃত্যু হয়েছে বলে দাবি, আহত বেশ কয়েকজন। যদিও, যাত্রীর মৃত্যুর কথা এখনও স্বীকার করেনি রেল। প্ল্যাটফর্মের শেড ভেঙে গুরুতর জখম হন বেশ কয়েকজন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্টেশন চত্বরে। স্থানীয় সূত্রে খবর, তিন জনের মৃত্যুর পাশাপাশি আহত হয়েছেন অন্তত ২৭ জন। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। উদ্ধারকাজে বর্ধমান জিআরপি ও আরপিএফ ঘটনাস্থলে বর্ধমান থানার ও পুলিশও পৌঁছয়।

রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, বুধবার বেলা ১২টা নাগাদ দুই এবং তিন নম্বর প্ল্যাটফর্মের মাঝে একটি ওভারহেড জলের ট্যাঙ্ক আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। বর্ধমান স্টেশনের দুর্ঘটনায় তৎপর হল নবান্ন। পূর্ব বর্ধমানের জেলাশাসককে, আহতদের সব রকম সাহায্য করার নির্দেশ মুখ্যসচিবের।রেলের সঙ্গে প্রয়োজনীয় আলোচনা করেন মুখ্য সচিব। রেলের সঙ্গে কথা বলে পূর্ব বর্ধমানের জেলাশাসককে উদ্ধারকার্য করার নির্দেশ দেন তিনি।

দুটি স্টেশনে ট্রেন ধরার অপেক্ষায় সেই সময় প্রচুর যাত্রী অপেক্ষারত ছিলেন। প্রচুর ভিড় ছিল গোটা স্টেশন চত্বর জুড়ে। স্টেশনের শেডের উপর ট্যাঙ্কটি ভেঙে পড়ে। তার তলায় একাধিক যাত্রী ছিলেন। একাধিক যাত্রীর মাথার উপর এসে ভেঙে পড়ে ওই শেডের একাংশ।

Top Stories

bottom of page