top of page

দুর্ঘটনার কবলে কিং খান


৪ জুলাই: দুর্ঘটনার কবলে পড়লেন শাহরুখ খান। মার্কিন যুক্তরাষ্ট্রে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনা ঘটে অভিনেতার। অভিনেতা নাকে চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। শাহরুখ তাঁর একটি আসন্ন প্রকল্পের জন্য শ্যুটিং করছিলেন। সেই সময়েই লস অ্যাঞ্জেলসের সেটে একটি ছোট দুর্ঘটনার মুখোমুখি হন তিনি।

একটি রিপোর্ট অনুযায়ী, ‘এসআরকে লস অ্যাঞ্জেলসে একটি প্রজেক্টের জন্য শ্যুটিং করছিলেন এবং সেখানেই তিনি নাকে চোট পান। তাঁর রক্তক্ষরণ শুরু হয়, রক্তপাত বন্ধ হচ্ছিল না বলে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যত তাড়াতাড়ি সম্ভব একটি ছোট অস্ত্রোপচারও করা হয়েছে তাঁর। তবে কিং খান এখন ভারতে ফিরেছেন এবং সুস্থও রয়েছেন। যদিও অভিনেতা বা তাঁর টিমের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেওয়া হয়নি। আপাতত নাকে ব্যান্ডেজ লাগানো রয়েছে অভিনেতার।

শাহরুখ বেশ কয়েক দিন ধরেই দেশের বাইরে রয়েছেন। লস অ্যাঞ্জেলেসে চলছিল শুটিং। যদিও কোন ছবির সেটে এমন দুর্ঘটনা ঘটে, তা জানা যায়নি। দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। রোম্যান্সের খোলস ছেড়ে ভরপুর অ্যাকশনে মন দিয়েছেন শাহরুখ। ‘পাঠান’-এর পর মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’। ভারতীয় শুটিং ফ্লোরের তুলনায় স্টান্ট করার নিরাপত্তা ব্যবস্থা হলিউডে আরও উন্নত হতে পারে বলেই ধরে নেন অনেকে। এমনিতে তিনি নিজের স্টান্ট নিজেই করেন। এবং যে কোনও দৃশ্যের জন্য যথেষ্ট নিষ্ঠা ভরে বহু দিন ধরে প্রস্তুতিও নেন। তবে ঠিক কীভাবে চোট লেগেছে, তা এখনও জানা যায়নি।

Top Stories

bottom of page