top of page

'দ্য কেরালা স্টোরি' র ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর সাংবাদিক সম্মেলন করলেন পরিচালক ও অভিনেত্রী


কলকাতা, ১৯ মে: গতকাল শীর্ষ আদালত পশ্চিমবঙ্গ ও তেলেঙ্গানা রাজ্য থেকে ‘দ্য কেরালা স্টোরি’ ছবির উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। আজ 'দ্য কেরালা স্টোরি'-র নির্মাতারা কলকাতায় ছবিটির প্রচার করতে এবং বাংলার দর্শকদের বিভ্রান্তিমূলক প্রশ্নের উত্তর দেওয়ার জন্য একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলেন। চলচ্চিত্রটির পরিচালক সুদীপ্ত সেন এবং অভিনেত্রী আদা শর্মা শহরে এসে মিডিয়ার সঙ্গে সরাসরি কথা বলেছেন তবে চলচ্চিত্রের প্রযোজক এবং সৃজনশীল পরিচালক বিপুল অমৃতলাল শাহ ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন এবং একটি টিভি পর্দার মাধ্যমে মিডিয়ার সঙ্গে কথা বলেছিলেন। তিনি বিচক্ষণতার সঙ্গে ধৈর্য সহকারে মিডিয়ার প্রচুর প্রশ্নের উত্তর দিয়েছেন।


সংবাদ সম্মেলনের সময়, নির্মাতারা প্রেসকে একটি ভিডিও ক্লিপও দেখিয়েছিলেন যেখানে প্রকৃত ভুক্তভোগীরা ছবিটির গল্প সম্পর্কে কথা বলেছেন এবং সেখানে তাঁরা উল্লেখ করেছেন যে এটি একেবারে সত্য ঘটনা এবং ৩২০০০ এরও বেশি মহিলা নিখোঁজ হয়েছেন।




বিপুল অমৃতলাল শাহের ভাল বাজেটের চলচ্চিত্র 'দ্য কেরালা স্টোরি' বিশ্বব্যাপী দর্শকদের হৃদয় ও মনকে প্রভাবিত করেছে এবং বক্স অফিসের কালেকশনই বলে দিচ্ছে, ছবিটির সাফল্য। ফিল্মটি একজন ধর্মান্তরিত মহিলার জীবন কাহিনীর বর্ণনা, যিনি পরবর্তীতে ISIS সন্ত্রাসে রূপান্তরিত হন। তাঁকে সিরিয়ায় নিয়ে যাওয়ার আগে ধর্মীয় ভ্যানগার্ডদের দ্বারা বিভ্রান্ত ও শোষণ করা হয়েছিল।


'দ্য কেরালা স্টোরি' সানশাইন পিকচার্স দ্বারা প্রোডিউস, ডেভেলপ এবং ডিস্ট্রিবিউট করা হয়েছে যার মালিক বিপুল অমৃতলাল শাহ। আদা শর্মা, যোগিতা বিহানি, সোনিয়া বালানি এবং সিদ্ধি ইদনানির সাথে কাস্টে নেতৃত্ব দিয়েছেন। দ্য কেরালা স্টোরিটি সানশাইন পিকচার্স প্রাইভেট লিমিটেড দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে, যেটি বিপুল অমৃতলাল শাহ দ্বারা প্রতিষ্ঠিত, যিনি নিজে প্রযোজক ও ক্রিয়েটিভ ডিরেক্টর। ছবিটির সহ- লেখক ও সহ প্রযোজক অশিন এ শাহ। ফিল্মটি পরিচালনা করেছেন সুদীপ্ত সেন।


Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page