top of page

ছাত্র যুবদের মধ্যে সম্পর্ক বৃদ্ধিতে ইনডোর গেমস


কলকাতা, ৫ এপ্রিল: রবিবার ২রা এপ্রিল কলকাতার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী দের নিয়ে সারাদিনব্যাপি ইনডোর গেমস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজিত হলো বাঙুরের কলকাকলি মঞ্চে। গোটা অনুষ্ঠানটির উদ্যোক্তা ছিল We are The Common People এবং হ্যালো কলকাতা।


এই অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণ করেন কুনাল সাহা, দেবাঞ্জন দে, বিশাল সিং, ভিকি সিং, ঐকান্তিক মিত্র, অভীষ্ট রায়, অর্কদীপ চক্রবর্তী, রণজয় ঘোষ, সাগ্নিক, প্রীতম দাস, রণিত রায় কর্মকার, সুকোমল দত্তগুপ্ত, দৈপায়ন শীল, লোকনাথ সাউ, কৃষ্ণেন্দু ভট্টাচার্য, সুরজিৎ মুখার্জী প্রমুখ। আড্ডা- আলোচনার মধ্যে দিয়ে নতুন বন্ধু বানিয়ে খুশী সবাই।



পড়াশোনার পাশাপাশি এই ধরনের ইনডোর গেমস এর মাধ্যমে ক্রীড়া সংস্কৃতির প্রসারে সংগঠন গুলির এই প্রয়াসে সমর্থন জানিয়ে নিজেদের শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য ছাত্র ছাত্রী দেরও তারা যুক্ত করতে সচেষ্ট হবে বলে জানায়।


এই মঞ্চ থেকেই আগামী ৯ এপ্রিল ফুটবল প্রতিযোগীতার জন্য টিম নির্বাচনের লটারী হয়। মহারাজা মনীন্দ্র চন্দ্র কলেজের পাশে কাঁটাপুকুর মাঠে এই ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে চলছে বলে ঘোষণা করেন আয়োজকরা। পাশাপাশি আগামী ৬ এপ্রিল একটি দাবা প্রতিযোগীতার ঘোষণা করা হয় শ্যামবাজারের সেরাম হলে।



Edited By

Swarnali Goswami

Kommentare

Mit 0 von 5 Sternen bewertet.
Noch keine Ratings

Rating hinzufügen

Top Stories

bottom of page