top of page

এসবি পার্ক সার্বজনিনে খুঁটি পুজোর সঙ্গে সঙ্গেই পুজোর বাদ্যি বেজে যায়


কলকাতা, ১৫ এপ্রিল: এস বি পার্ক সার্বজনিন আজ পয়লা বৈশাখের শুভ উপলক্ষ্যে খুঁটি পুজোর সঙ্গে সঙ্গে শারদীয় অনুষ্ঠানের সূচনা করেছে যা ঠাকুরপুকুরের স্টেট ব্যাঙ্ক পার্কে এই বছর দুর্গা পুজোর কার্যক্রম শুরু করে দিচ্ছে।


এস বি পার্ক সার্বজনিন তার উদ্ভাবনী ধারণা এবং উদযাপনের শৈলীর জন্য শহরের অন্যতম আকর্ষণীয় পুজো। এই পুজো বিশেষভাবে বিখ্যাত তার অনন্য শৈলীর প্যান্ডেলের জন্য এবং এছাড়াও এই কমিটি সারা বছর ধরে যে সামাজিক কাজ করে থাকে তার জন্য।


অনুষ্ঠানটি বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিত্বের উপস্থিতিতে ঝলমলে হয়ে উঠেছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমতি মালা রায়, সংসদ সদস্য; শ্রী দিলীপ মন্ডল, রাজ্য পরিবহণ দফতরের মন্ত্রী, পশ্চিমবঙ্গ সরকার; শ্রী বিমল কুন্ডু, শিল্প ভাস্কর্য; শ্রী সুব্রত গঙ্গোপাধ্যায়, চিত্রশিল্পী; শ্রীমতী নবনীতা দত্ত, টলিউড অভিনেত্রী, শ্রীমতি মধুচন্দ সেন, মায়া আর্ট স্পেসের মালিক এবং আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্বরা।


খুঁটি পুজোর পর এনআইপি এনজিওর অন্ধ ও প্রতিবন্ধী শিক্ষার্থীর সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।


সারা শহরে পয়লা বৈশাখ উদযাপনের সাথে সাথে, এস বি পার্ক সার্বজনীন দুর্গাপুজোর সূচনা করেছে বিখ্যাত ব্যক্তিত্বদের উপস্থিতিতে ঢাক বাজিয়ে। এস বি পার্ক সার্বজনিন অনেক ঐশ্বর্য এবং সৃজনশীলতাকে সঙ্গী করে এ বছর তাদের ৫৩তম বর্ষ উদযাপন করার জন্য অত্যন্ত গর্বিত।


মিডিয়ার সাথে কথা বলার সময়, ক্লাবের সভাপতি শ্রী সঞ্জয় মজুমদার বলেন, “বছরের পর বছর ধরে এর বিশাল সাফল্যের পর, যেখানে আমরা বিভিন্ন বিভাগ থেকে একাধিক পুরস্কার পেয়ে আসছি, এস বি পার্ক সার্বজনিনের পুরো টিম এই বছরের জন্য আবারও নিষ্ঠার সঙ্গে কাজ করছে। এছাড়াও বিগত বছরগুলিতে আমাদের পুজোয় প্রতিদিন লক্ষ লক্ষ দর্শনার্থী এসেছে। সমস্ত থিম পুজোর মাঝখানে, শুধু অপেক্ষা করুন এবং আমাদের অংশের গ্লিটারের জন্য দেখুন। আমরা আত্মবিশ্বাসী যে এই বছরও লোকেরা আমাদের প্রচেষ্টার প্রশংসা করবে।”, তিনি সবাইকে পরিবার এবং বন্ধুদের সাথে পুজোয় আসার আমন্ত্রণ জানান।


Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page