top of page

এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩ - সিজন ২ কলকাতার গ্ল্যামার জগৎকে রিডিফাইন করছে


কলকাতা, ৫ ডিসেম্বর, ২০২৩: এলিট মডেল একাডেমি কলকাতায় অত্যন্ত পরিচিত এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩ - সিজন ২ আয়োজন করেছে। এই গ্ল্যামারাস ইভেন্টটি স্কিল প্রো ইন্ডিয়া দ্বারা উপস্থাপিত হয়েছে, যা স্বপ্নদর্শী উদ্যোক্তা এস কে গুপ্তার একটি উদ্যোগ। এলিট ফ্যাশন কার্নিভাল ফ্যাশন, শৈলী এবং প্রতিভার একটি অসামান্য প্রদর্শনী, যা সমগ্র ফ্যাশন শিল্পের এবং তার আশপাশের 'ক্রেম দে লা ক্রেম'কে (অতীব সুন্দর) মেলে ধরে। ইভেন্টটি মর্যাদাপূর্ণ এলিট মডেল একাডেমিতে অনুষ্ঠিত হয়েছিল, যা গ্ল্যামার এবং পরিশীলিতার একটি অবিস্মরণীয় সন্ধ্যা উপহার দিয়েছে।





এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩ - সিজন ২ এ উপস্থিত ছিলেন শ্রী পবন কুমার পাটোদিয়া, কলকাতা থান্ডারবোল্টসের প্রধান মালিক; মিসেস যুক্তা শাহ, অভিনেত্রী; মিঃ মনপ্রীত, সুপার মডেল; মিঃ এস.কে. গুপ্ত, প্রতিষ্ঠাতা এবং সিইও, এলিট মডেল একাডেমী এবং অন্যান্য অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।


মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে মিঃ এস.কে. গুপ্তা, প্রতিষ্ঠাতা এবং সিইও, এলিট মডেল একাডেমি বলেছেন, “আমি এই অনুষ্ঠানের অপ্রতিরোধ্য সাফল্য দেখে উৎফুল্ল এবং এলিট ফ্যাশন কার্নিভালকে একটি দুর্দান্ত সফল ইভেন্ট করতে যাঁরা অবদান রেখেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমার দৃষ্টিভঙ্গি শুধুমাত্র এলিট মডেল একাডেমি চালু করাই নয়, আমার একাডেমির শিক্ষার্থীরা যাতে এই শিল্পে বিকশিত হওয়ার এবং সত্যিকারের সাফল্য খুঁজে পাওয়ার সুযোগ পায় তা নিশ্চিত করা। আমরা নিশ্চিত করি আমাদের শিক্ষার্থীরা যাতে সম্পূর্ণ প্লেসমেন্ট পায় এবং এই ধরনের ইভেন্টে তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পায়।”





স্বনামধন্য ডিজাইনারদের মনোমুগ্ধকর সংগ্রহ, নতুন প্রবণতা সেট করা এবং সৃজনশীলতার সীমানা পেরিয়ে ইভেন্টটির রানওয়ে ঐতিহ্য এবং আধুনিকতার একটি নিখুঁত সংমিশ্রণ প্রদর্শন করেছে, যা ফ্যাশন শিল্পের গতিশীলতাকে প্রতিফলিত করে। অতিথিরা ছিলেন বিভিন্ন সেক্টরের সেলিব্রিটি এবং অনুষ্ঠানটি প্রভাবশালীদের উপস্থিতির মাধ্যমে তারকা খচিত সন্ধ্যায় গ্ল্যামারের একটি অতিরিক্ত মাত্রা যুক্ত করেছে। এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩ - সিজন ২ শুধুমাত্র ফ্যাশনের ইভেন্ট ছিল না, এটা ছিল সংস্কৃতির উদযাপন। কলকাতার ঐতিহ্যের বৈচিত্র্য এবং ঐশ্বর্যকে তুলে ধরে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনার দ্বারা এই কার্নিভ্যাল অসাধারন হয়ে উঠেছিল।





এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩-এর বিজয়ী ছিলেন সৌম্য চন্দ্র, সৌম্য যে মন্ত্রমুগ্ধ ওয়াক উপস্থাপন করেছিলেন তা বিচারকদের অবাক করে দিয়েছিল। এলিট ফ্যাশন কার্নিভালের বিজয়ীকে ২ লাখ টাকা পুরস্কার দেওয়া হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মুকুট পরিয়ে দেওয়া হয়। শতাধিক অংশগ্রহণকারী দের মধ্যে বিজয়ীদের বিচার করা হয়েছে, বেঙ্গল ট্যুরিজমের জন্য, “শুভ মজুমদার”, “রিশভ ঠাকুর” কালার উইথ লাইট, “আদর্শ দাস” কার্নিভাল ড্রেসের জন্য, “অন্তরা ব্যানার্জি” রঙিন ফ্যাশনের জন্য। এই বিজয়ীরা ফ্যাশন শিল্পের ভবিষ্যতের প্রতিনিধিত্ব করবে এবং পাশাপাশি অবিশ্বাস্য প্রতিভার প্রতিশ্রুতি দেবে এমনটাই বিশ্বাস।





এলিট ফ্যাশন কার্নিভাল ২০২৩ - সিজন ২ ছিল শহরের প্রাণবন্ত ফ্যাশন দৃশ্য এবং এলিট মডেল একাডেমির ক্রমবর্ধমান প্রভাবের একটি প্রমাণ। অনুষ্ঠানটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে অভিজাত ফ্যাশন কার্নিভালের যাত্রার পরবর্তী পর্বের জন্য আরও প্রত্যাশা তৈরি করে।


এলিট মডেল একাডেমি সম্পর্কে: এলিট মডেল একাডেমি মডেলিং এবং ফ্যাশনের ক্ষেত্রে প্রতিভা লালন করার জন্য নিবেদিত একটি বিশেষ প্রতিষ্ঠান। শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি দিয়ে, এই একাডেমি অসংখ্য সফল মডেলের কেরিয়ার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।


স্কিল প্রো ইন্ডিয়া সম্পর্কে: স্কিল প্রো ইন্ডিয়া, মিঃ এস কে গুপ্তার একটি উদ্যোগ, আজকের গতিশীল বিশ্বে সাফল্যের জন্য প্রয়োজনীয় দক্ষতার সাথে ব্যক্তিদের ক্ষমতায়ন করার ক্ষেত্রে অগ্রভাগে রয়েছে।



Edited By

Swarnali Goswami


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page