top of page

একটি মহিমান্বিত মাইলফলক উদযাপন - ম্যাজেস্টিক প্রাইডের ১৫ বছর, গোয়া




১৮ জানুয়ারি, ২০২৪: জানুয়ারী ২০২৪-এ ম্যাজেস্টিক গ্রুপ তাদের ১৫ তম বার্ষিকী নিও ম্যাজেস্টিক, ম্যাজেস্টিক প্যারাডাইস এবং ম্যাজেস্টিক প্রাইডে তাদের প্রপার্টির একটি অসাধারণ উদযাপন করে, গত দেড় দশকের বর্ণাঢ্য যাত্রার প্রদর্শন করে। মাসব্যাপী অনুষ্ঠানটি বিনোদনের একটি দুর্দান্ত স্টেটমেন্ট হয়ে দাঁড়ায়, যেখানে গ্ল্যামারাস বলিউড ডিভা - মৌনি রায়, দেশের অপ্রতিরোধ্য কণ্ঠ - নেহা কক্কর, ব্লকবাস্টার র‌্যাপার ও গায়ক বাদশা, গ্ল্যামারাস ডিভা মালাইকা অরোরা, ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান, স্ট্যান্ড আপ কমেডিয়ান। - গৌরব গুপ্তা উপস্থিত হয়েছিলেন। এছাড়াও একটি ফ্যাশন শো, একটি সৌন্দর্য প্রতিযোগিতা, স্ক্র্যাচ- এন্ড- উইন প্রতিযোগিতা, বিশেষ পুরস্কার, আন্তর্জাতিক পারফর্মার, বলিউডের লাইভ নাচের অভিনয়, এরিয়াল পারফরম্যান্স এবং আরও অনেক কিছুর আয়োজন করা হয়েছিল।





ম্যাজেস্টিক প্রাইডে বার্ষিকী উদযাপন শুধুমাত্র গেমিং ফ্লোরে সীমাবদ্ধ নয়, এটি একটি সামগ্রিক অভিজ্ঞতা যা ক্যাসিনোর মহিমান্বিত যাত্রার সারমর্মকে প্রকাশ করে। প্রতি সপ্তাহান্তে বিখ্যাত সেলিব্রিটিদের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে মঞ্চ আলোকিত হয়েছে, একটি ইলেকট্রিক অ্যাটমোস্ফেয়ার তৈরি করেছে যা উদযাপনের মধ্যে দিয়েই অনুরণিত হয়েছে।




কৌতুক উৎসাহীরা হাসি-ভরা সন্ধ্যার আনন্দ নিতে পেরেছেন কারণ শীর্ষস্থানীয় কৌতুক অভিনেতারা মজার মজার কৌতুকের মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে মঞ্চে উপস্থিত ছিলেন। ফ্যাশন শো এবং সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে একটি গ্ল্যামারাস স্টেজ উপহার দিয়েছিল সংস্থা যার মাধ্যমে প্রচুর প্রতিশ্রুতিবান শিল্পীরা তাদের শৈলী এবং ক্রাফ্ট প্রদর্শন করে। স্ক্র্যাচ- এন্ড- উইন প্রতিযোগিতাগুলি চমক এবং রোমাঞ্চের একটি উপাদান যোগ করে, যেখানে অংশগ্রহণকারীরা দুর্দান্ত পুরস্কার জেতার সুযোগ পায়।





অনুষ্ঠানের আন্তর্জাতিক মানের উপস্থাপনা বিশ্বজুড়ে অভিনয়শিল্পীদের উপস্থিতির দ্বারা উন্নীত হয় পাশাপাশি দর্শকদের বৈচিত্র্যময় এবং মন্ত্রমুগ্ধকর অভিনয় দেখার সুযোগ করে দেয়। বলিউডের লাইভ নৃত্য অভিনয় দর্শকদের ভারতীয় সিনেমার গভীরে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি গ্ল্যামার এবং নস্টালজিয়া যোগ করে।





খাদ্যপ্রেমীরা সপ্তাহান্তে বিভিন্ন রাজ্যের সুস্বাদু খাবারের উৎসব সহ একটি ট্রিট করার স্থান পেয়েছিলেন৷ মহারাষ্ট্রের মশলাদার স্বাদ থেকে শুরু করে রাজস্থানের রাজকীয় স্বাদ, গোয়ার প্রাণবন্ত খাবারের আনন্দ, কর্ণাটকের সমৃদ্ধ রন্ধনসম্পর্কীয় ঐতিহ্য এবং আরও অনেক কিছু - খাদ্য উৎসবে ভারতের বিভিন্ন অঞ্চলের রন্ধনশৈলীর প্ল্যাটার নিয়ে উপস্থিত ছিল। এ ছাড়াও অতিথিরা ককটেল উপভোগ করার সুযোগ পেয়েছেন, যা বিশেষভাবে এই উৎসবের পরিবেশকে মাথায় রেখেই আয়োজন করা হয়েছে।





সমস্ত জাঁকজমকের মধ্যে, প্রতিদিনের লাকি ড্র প্রত্যেককে অংশগ্রহণ করার এবং আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ দেয়। উদযাপনের সমাপ্তি হচ্ছে ২৮শে জানুয়ারী রাত ১১ টায় বহুল প্রত্যাশিত মেগা ড্র দিয়ে, যেখানে ভাগ্যবান বিজয়ীরা দারুন দারুন পুরস্কার জেতার সুযোগ পাবেন।





ম্যাজেস্টিক প্রাইড হল গোয়ায় বিলাসিতা এবং উদযাপনের সমার্থক। এই ১৫-তম-বার্ষিকীর এক্সট্রাভ্যাগাঞ্জা হিসেবে যারা একটি অনন্য এবং ঐশ্বর্যপূর্ণ অভিজ্ঞতা চান তাদের জন্য গন্তব্যস্থল হিসাবে সংস্থাটির খ্যাতি আরও বাড়িয়ে তুলতে সহায়ক হয়। ম্যাজেস্টিক প্রাইড তাদের এই ১৫ বছরের উদযাপনে প্রত্যেককে উৎসবে যোগ দিতে আমন্ত্রণ জানায়।



Written By

Swarnali Goswami


Commentaires

Noté 0 étoile sur 5.
Pas encore de note

Ajouter une note

Top Stories

bottom of page