top of page

ইয়ারিয়াঁ ২- এর প্রচারে এসে দিব্যা খোসলা কুমার এবং যশ দাশগুপ্তা শহরকে রোম্যান্টিক করে তুললেন

কলকাতা, ৮ সেপ্টেম্বর ২০২৩: "ইয়ারিয়াঁ ২" এর প্রচারে পুরোদমে, দর্শকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন অবিশ্বাস্য মুহুর্ত তৈরি করা হচ্ছে। ইতিমধ্যেই কাজিন ত্রয়ী- দিব্যা, মীজান এবং পার্ল অনেকের হৃদয় কেড়ে নিয়েছে, দর্শকরাও দিব্যা এবং যশের মধ্যে মনোমুগ্ধকর রসায়ন দেখার জন্য  উদগ্রীব হয়ে রয়েছেন।


উত্তেজনা একেবারে শিখরে পৌঁছে গেছে  "সিমরুন তেরা নাম" গানটি প্রকাশের পরে। ভক্তরা অধীর আগ্রহে লাডলি এবং অভয়ের প্রেমের গল্পের আরও এক ঝলকের প্রত্যাশা করছেন।

সম্প্রতি, দিব্যা এবং যশ ছবিটির প্রচার শুরু করেছেন। এই উপলক্ষে শহরে  তাঁদের উপস্থিতি কলকাতা শহরকে মুগ্ধ করেছে। এক মিষ্টি আন্তরিকতার মাধ্যমে যশ কলকাতা বিমানবন্দরে দিব্যাকে স্বাগত জানালেন। তাঁরা 'জয়  অফ সিটি'কে অনুধাবন করতে ক্লাসিক হলুদ ট্যাক্সিতে একসাথে যাত্রা করলেন।

পাশাপাশি কলকাতার ঐতিহ্যবাহী খাবারের স্বাদ পেতে ১৩৮ বছরের পুরোনো মিষ্টির দোকান থেকে সুস্বাদু মিষ্টি খেলেন। তারপর পবিত্র কালীঘাট মন্দিরে মায়ের আশীর্বাদ নিতে এগিয়ে গেলেন। আমাদের প্রিয় লাডলি চিব্বার এবং অভয় কাত্যালের  এটি সত্যিই একটি অসাধারণ দিন ছিল, যা "ইয়ারিয়াঁ ২" এর দর্শকদের আরও বেশি উৎসাহী করে তুলেছে।


'ইয়ারিয়াঁ ২'  এর তারকারা হলেন দিব্যা খোসলা কুমার, যশ দাশগুপ্তা, মিজান জাফরি, আনস্বরা রাজন, ওয়ারিনা হুসেন, প্রিয়া ওয়ারিয়ার এবং পার্ল ভি পুরি।



গুলশান কুমার এবং টি-সিরিজ প্রযোজিত  টি-সিরিজ ফিল্মস এবং রাও ও সাপ্রু ফিল্মসের প্রযোজনায় ইয়ারিয়াঁ ২ এর টাইটেল উপস্থাপন হয়েছে। ২০ অক্টোবর ২০২৩-এ প্রেক্ষাগৃহে আসতে চলেছে  সিনেমাটি। এটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, দিব্যা খোসলা কুমার  ও আয়ুষ মহেশ্বরী এবং পরিচালনা করেছেন রাধিকা রাও এবং বিনয় সাপ্রু।




Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page