top of page

TASVA এবং ডিজাইনার তরুণ তাহিলিয়ানি একযোগে পাটনায় প্রথম ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন করল


পাটনা, ৭ নভেম্বর, ২০২৩: বিখ্যাত ডিজাইনার তরুণ তাহিলিয়ানির সহযোগিতায় আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল লিমিটেড, ঐতিহাসিক শহর পাটনায় তাদের পুরুষদের ভারতীয় পোশাকের ব্র্যান্ড তাসভা লঞ্চ করার ঘোষণা করল। বিখ্যাত এক্সক্লুসিভ ডিজাইনার তরুণ তাহিলিয়ানির উপস্থিতিতে হর্ষবর্ধন রানে স্টোরটি উদ্বোধন করলেন। শহরের প্রধান এলাকায় বোরিং রোডে অবস্থিত, স্টোরটি আধুনিক ভারতীয় পুরুষদের জন্য এথনিক এবং ওয়েডিং পোশাকের একটি অসাধারণ কালেকশন সরবরাহ করবে। TASVA- র বিস্তৃত ৭৫০০ বর্গফুট স্টোরটি একটি ঝকঝকে সদর, মার্জিত অভ্যন্তরীণ, এবং অত্যাধুনিক ডিজাইনার ওয়েডিং ওয়্যারের একটি বৈচিত্র্যময় সংগ্রহ, যার মধ্যে লেটেস্ট কালেকশন AW23 - ও রয়েছে।





সংগ্রহটি তরুণ তাহিলিয়ানির নিজস্ব সিগনেচারকে তুলে ধরে, সমসাময়িক নকশার সাথে প্রথাগত নান্দনিকতাকে নির্বিঘ্নে মিশ্রিত করে। সংগ্রহটি বিলাসবহুল সিল্কের মিশ্রণ, স্কিন ফ্রেন্ডলি কটন -ভিসকস এবং উওভেন জ্যাকার্ড থেকে তৈরি আরামদায়ক এবং সঠিক ফিটিংস- এর সম্ভার। বিবাহ এবং উৎসবের পোশাকের এক বিপুল কালেকশন থাকছে এখানে, যার মধ্যে রয়েছে ব্রিজি কুর্তা সেট, অনবদ্য টেইলর্ড শেরওয়ানি ও আচকান এবং বহুমুখী ইন্দো-ওয়েস্টার্ন পোশাক। সাফা, সারপেচ, ব্রোচ, পকেট স্কোয়ার, বোতাম, সেহরা, স্টোল, শাল এবং জুতো সহ বিস্তৃত আনুষাঙ্গিক সামগ্রীর পরিপূরক হয়ে উঠবে এই স্টোরটি।





দোকানের নকশা এবং সাজসজ্জা তরুণ তাহিলিয়ানির 'মডার্ন ইন্ডিয়ান' ডিজাইনের থিমের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং ভারতীয় কনজিউমারদের চাহিদা প্রতিফলিত করে। ভারতের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য থেকে অনুপ্রাণিত কাঠ, পিতল এবং নকশার মতো বিলাসবহুল সামগ্রী, একটি পরিবেশ তৈরি করে যা TASVA-এর ব্র্যান্ড ফিলজফির সঙ্গে সামঞ্জস্য রেখে ভারতীয় পোশাকের একটি নতুন বিশ্বমানের পোর্টাল হিসাবে কাজ করে।






হর্ষবর্ধন তাঁর বক্তব্যে বলেন, "এই শহরটি আমার হৃদয়ে একটি বিশেষ স্থান গ্রহণ করে আছে। পাটনা তার বিচক্ষণ দর্শকদের জন্য পরিচিত এবং পাটনার মানুষের হৃদয়ে স্থান অর্জন করা সত্যিই একটি সম্মানের বিষয়। আজকের এই ঐতিহ্যগত এলিগেন্স এবং কনটেম্পোরারি স্টাইলের সংমিশ্রণ দেখা যায় এখানে যা সত্যিই দুর্লভ। বিবাহের জন্য পাত্রের ফ্যাশন অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করার জন্য তাসভার প্রতিশ্রুতি প্রশংসনীয়, এবং আমি তাদের সাথে এই উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করতে পেরে খুব খুশি।"






পাটনা স্টোর চালু করার বিষয়ে বলতে গিয়ে, TASVA-এর চিফ ডিজাইন অফিসার তরুণ তাহিলিয়ানি ব্যক্ত করেছেন, “পাটনার বোরিং রোডে আমাদের স্টোরের জাঁকজমকপূর্ণ উদ্বোধনের মাধ্যমে আমাদের দৃষ্টিভঙ্গিকে বাস্তবায়িত করা একটি সম্মানের বিষয়। পাটনা ঐতিহ্যে ভরপুর একটি শহর, তার পাশাপাশি আধুনিকতার সাথে তাল মিলিয়ে চলেছে। শহরের সমৃদ্ধ সাংস্কৃতিক ট্যাপেস্ট্রি এবং আধুনিক ফ্যাশনের জন্য এর ক্রমবর্ধমান প্যাশন একটি অসাধারন ফিউশন তৈরি করে যা আমাদের ডিজাইন ফিলজফির সঙ্গে মেলে। শহরটিকে আমাদের টাইমলেস এলিগেন্সের স্বাদ দিতে পেরে আমি রোমাঞ্চিত। তাসভা এখানে বিবাহের পাত্রের ফ্যাশনকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে এবং পাটনার বিবর্তিত গল্পের অংশ হতে এসেছে।”





আশিস মুকুল, ব্র্যান্ড হেড, TASVA, তাঁর ভাবনা ভাগ করে বলেছেন, “Tasva-এ, আমরা আমাদের রিটেইল ব্যবসা শুরু করতে চলেছি এবং পাটনার বোরিং রোডে আমাদের ফ্ল্যাগশিপ স্টোরের জমকালো উদ্বোধন এই ব্যাপারে একটি প্রধান মাইলফলক। পাটনা আমাদের কোম্পানির প্রসারে একটি গুরুত্বপূর্ণ স্থান বহন করে, কারণ আমরা একটি গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক ঐতিহ্য এবং আধুনিক বরের ফ্যাশনের জন্য একটি বিকশিত স্বাদের সমৃদ্ধ বাজার হিসাবে এই শহরের তাৎপর্যকে স্বীকার করি। এই ৭৫০০ বর্গফুট জায়গাটি শুধুমাত্র একটি স্টোর নয়, তার চেয়েও কিছু বেশি, এটি আমাদের বিচক্ষণ গ্রাহকদের জন্য কেনাকাটার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতির প্রমাণ।"



Edited By

Swarnali Goswami

Comentarios

Obtuvo 0 de 5 estrellas.
Aún no hay calificaciones

Agrega una calificación

Top Stories

bottom of page