top of page

হলদি অনুষ্ঠানে অনন্ত আম্বানির বন্যপ্রাণী শ্রদ্ধাঞ্জলি




১১ জুলাই, ২০২৪: মুকেশ এবং নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি তাঁর হলদি অনুষ্ঠানে একটি অসাধারণ স্টাইল স্টেটমেন্ট করেছেন। আম্বানি-মার্চেন্ট বিবাহের উৎসবগুলি আধুনিকতার সাথে ঐতিহ্যের এক দারুন মেলবন্ধন হয়েছে, যা দম্পতির ব্যক্তিগত আবেগ এবং রুচিকে প্রতিফলিত করে।


হলদি অনুষ্ঠানে অনন্ত আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা সাদা পায়জামা, হলুদ কুর্তা এবং প্রাণীর মোটিফ সহ একটি স্বতন্ত্র হাফ জ্যাকেট পরেছিলেন। জ্যাকেটের পশুর নকশাগুলি বন্যপ্রাণী সংরক্ষণ এবং পরিবেশের স্থায়িত্ব বিষয়ে গুরুত্ব দিয়ে তাঁর ভানতারার উদ্যোগকে সম্মানিত করেছে। ফ্যাশন এবং ব্যক্তিগত মূল্যবোধের একটি অর্থবহ সংমিশ্রণ প্রদান করেছে তাঁর হলদির পোশাক। স্টাইলিস্ট শালিনা নাথানি ইনস্টাগ্রামে অনন্তের লুকের প্রথম ছবি শেয়ার করেছেন, যা ঐতিহ্যগত এবং সমসাময়িক বিষয়ের অনন্য মিশ্রণের জন্য যথেষ্ট দ্রুত সকলের মনোযোগ আকর্ষণ করেছে।


অনন্তের কনে রাধিকা মার্চেন্টও এই বিশেষ অনুষ্ঠানের জন্য অনামিকা খান্নার একটি অত্যাশ্চর্য পোশাক বেছে নিয়েছিলেন। তাতে সুগন্ধি মোগরা এবং উজ্জ্বল গাঁদা ফুল থেকে তৈরি হওয়া একটি বিশেষ ফুলেল সমাহার রয়েছে, যা তাঁর চেহারায় এক ঐতিহ্যবাহী কিন্তু মোহনীয় স্পর্শ যোগ করেছে। ফুলেল সমাহার, বিশুদ্ধতা এবং শুভতার প্রতীক, পুরোপুরি তাঁদের উজ্জ্বল দাম্পত্য আভার পরিপূরক হয়েছে।


আম্বানি-মার্চেন্ট বিবাহের উদযাপন বিলাসিতা এবং সূক্ষ্ম পরিকল্পনার উদাহরণ। তাঁদের হলদি অনুষ্ঠানের জন্য অনন্ত এবং রধিকার পোশাক শুধুমাত্র তাঁদের অনবদ্য শৈলীই প্রদর্শন করে না বরং ঐতিহ্যের প্রতি তাঁদের শ্রদ্ধা এবং ব্যক্তিগত সম্পর্কের প্রতি প্রতিশ্রুতিও প্রদর্শন করে। ঐতিহ্য এবং আধুনিকতার এই সংমিশ্রণ তাঁদের ভালবাসা এবং মূল্যবোধ উভয়ই উদযাপন করে একটি স্মরণীয় মিলনের মঞ্চ তৈরি করেছে।.

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page