top of page

সুমিত বিনানি, অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট অ্যাডভাইজার অ্যান্ড এক্সিকিউটিভস-এর ৬১ তম সভাপতি নির্বাচিত


কলকাতা, ১৮সেপ্টেম্বর, ২০২৩: সুমিত বিনানি ২০২৩-২৪ মেয়াদের জন্য সিএ পিডি রাংটা তরফে ACAE-এর সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন। এসিএই হল ১৯৬০ সালে প্রতিষ্ঠিত প্রাচীনতম এবং বিখ্যাত অ্যাসোসিয়েশনগুলির মধ্যে একটি যা পেশাদার, ব্যবসায়ী এবং শিল্পপতি নিয়ে প্রায় ১৬০০ সদস্য রয়েছে। এসিএই -র পশ্চিমবঙ্গে দ্য ইকোনমিক টাইমসের সাথে যৌথভাবে প্রথম বার্ষিক কর্পোরেট পুরস্কার প্রতিষ্ঠার ইতিহাস রয়েছে। ইটি বেঙ্গল কর্পোরেট অ্যাওয়ার্ডস গত ৬ বছরের কর্পোরেট বেঙ্গলের অর্জনকে স্বীকৃতি দিয়েছে। সুমিত বিনানি তাঁর মেয়াদে "ইগনিটিং উৎকর্ষ" শিরোনামের থিমটি গ্রহণ করার প্রস্তাব করেছেন যা অগ্রগতি, শ্রেষ্ঠত্ব এবং ইতিবাচক বৃদ্ধির ধারণাকে মূর্ত করে। নতুন সভাপতিকে সমর্থন করেন: সিএ তরুণ গুপ্তা এবং সিএ নীরজ হারোদিয়া, ভাইস প্রেসিডেন্ট; এ্যাডঃ রমেশ পাটোদিয়া, সাধারণ সম্পাদক; পাঁচবারের কেটলবেল বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীমতি শিবানী শাহ আগরওয়ালা, যুগ্ম সম্পাদক এবং সিএ মোহিত ভুতেরিয়া, কোষাধ্যক্ষ ছাড়াও অ্যাসোসিয়েশনের গোটা কার্যনির্বাহী কমিটি৷

মিডিয়ার সাথে কথা বলার সময়, মিঃ সুমিত বিনানি, অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট অ্যাডভাইজারস অ্যান্ড এক্সিকিউটিভস-এর সভাপতি বলেন, "উৎকর্ষের স্ফুলিঙ্গকে এগিয়ে নিয়ে যাওয়ার সময়, আমার প্রাথমিক লক্ষ্য হবে আমাদের অ্যাসোসিয়েশনের ক্রমবর্ধমান দৃশ্যমানতা এবং ব্র্যান্ডিংয়ের জন্য সক্রিয়ভাবে জড়িত থাকা এবং সেই মূল্যবোধগুলিকে বজায় রাখা, যা আমাদের প্রতিষ্ঠানের পরিপন্থী হবে। একতা এবং পরস্পর নির্ভরতা আমার যাত্রার মূল উদ্দেশ্য হবে এবং সভাপতি হিসাবে, আমার লক্ষ্য হবে সকল সদস্যদের সাথে কাজ করা, আমাদের সমিতিকে শক্তিশালী ও উন্নত করা এবং ক্রমাগত উন্নয়ন, শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং ইতিবাচক বৃদ্ধির সংস্কৃতিকে আলিঙ্গন করা। "

সুমিত বিনানী সম্পর্কে:


সুমিত বিনানি কর্পোরেট ল, ইন্সল্ভেন্সি এবং রিস্ট্রাকচারিং বিষয়ে পরামর্শে বিশেষজ্ঞ। তিনি ভারতে ইনসলভেন্সি শাসনের অধীনে বিভিন্ন বৃহৎ পুনরুজ্জীবন এবং লিকুইডেশন প্রক্রিয়ার সফলভাবে নেতৃত্ব দিয়েছেন। তিনি আইআইএম, কলকাতা থেকে ফিনান্সে নিয়ে এমবিএ করেছেন। তিনি আইসিএআই এবং আইসিএসআই -এর একজন ফেলো সদস্য এবং ভারতের কস্ট অ্যাকাউন্ট্যান্টস ইনস্টিটিউটের সহযোগী সদস্য। একজন মেধাবী চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, তিনি এর আগে ১৫ বছর ধরে ক্যাপিটাল মার্কেটস ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। তার আগে তিনি ডালমিয়া সিকিউরিটিজ লিমিটেড, এইচডিএফসি সিকিউরিটিজ লিমিটেড, আইসিআইসিআই ব্যাংক লিমিটেডের মতো প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট পদে কাজ করেছেন। তিনি ২০১৯ সালে ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইস্টার্ন রিজিওন) এর চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি একজন সঙ্গীতানুরাগী এবং প্রিয় পছন্দের গান তাঁর স্কুলসং "কারেজ ইজ ডেসটিনি।"



Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page