top of page

স্পাইডার-ম্যান: স্পাইডার-ভার্স সারা বিশ্বে মন জয় করে নিল


১ জুন: স্পাইডার-ভার্সের দ্বিতীয় পর্ব, স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স আজ মুক্তি পেয়েছে এবং চলচ্চিত্রটি বিশ্বব্যাপী সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করেছে। রয়েছে অসামান্য সব ভিজ্যুয়াল, তার সঙ্গে পাল্লা দিয়ে রয়েছে মিউজিকের ব্যবহার- যা প্রতিটি দৃশ্যকে একটি ভিন্ন উচ্চতায় নিয়ে যায়। ছবিটি ব্যাপক আলোচিত হচ্ছে এবং প্রত্যাশা তৈরি করছে।




স্পাইডার-ম্যান একটি পরিবারের নাম এবং ভারতের প্রিয় সুপারহিরো হিসাবে পরিচিত। এই ওয়েব- স্লিঙগিং নায়কের ফ্যানডম এবং চাহিদা প্রতি বছর বৃদ্ধি পায়। ভারতীয় স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকরের আত্মপ্রকাশের সঙ্গে সঙ্গে, ভারতীয় ভক্তদের উত্তেজনা সম্পূর্ণ নতুন শিখরে পৌঁছেছে। এই ফ্র্যাঞ্চাইজির প্রতি ভালবাসা সীমাহীন এবং ফিল্মটির জন্য বিশ্বব্যাপী প্রশংসা যথার্থই প্রমাণ করেছে।


সমগ্র দেশ জুড়ে এই ফিল্মটিকে ঘিরে 'ওয়ার্ড অফ মাউথ' যথেষ্টভাবে কাজ করেছে এবং একটি অত্যাশ্চর্য সিক্যুয়েল, দৃশ্যত উজ্জ্বল শিল্প, প্রাণবন্ত এবং সেরা অ্যানিমেটেড সুপারহিরো ফিল্মটিকে অনন্য শিখরে তুলে ধরেছে।




পবিত্র প্রভাকরের কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত ক্রিকেটার শুভমন গিল। দর্শকদের পাশাপাশি সমালোচকরাও এই চলচ্চিত্রে তাঁর উপস্থাপনা, হাস্যরস এবং সাবলীলতা নিয়ে কোনও রকম প্রশ্ন তুলতে পারবেন না। স্পাইডার-ম্যানের জগতে নিজেকে নিমগ্ন করার পর এখন ভক্তরা স্পাইডার-ম্যান ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্ব দেখার আগ্রহ প্রশমন করতে পারবে না, তা বলাই যায়।


Sony Pictures Entertainment India 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স' ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি এবং বাংলায় ১ জুন ২০২৩-এ মুক্তি পেয়েছে শুধুমাত্র সিনেমা হলে।




Edited By

Swarnali Goswami

留言

評等為 0(最高為 5 顆星)。
暫無評等

新增評等

Top Stories

bottom of page