top of page

'স্পাইডার-ম্যান: স্পাইডার-ভার্স জুড়ে' ভারতে ১০টি ভাষায় মুক্তি পাবে! প্রকাশিত হল বাংলা ট্রেলার




ভারতের সিনেমার ইতিহাসে প্রথমবারের মতো, একটি বহুল প্রতীক্ষিত এবং জনপ্রিয় হলিউড ফ্র্যাঞ্চাইজি চলচ্চিত্রটি ১০টি ভিন্ন ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। স্পাইডার-ম্যান ফ্র্যাঞ্চাইজি শুধুমাত্র ভারতীয় বক্স অফিসে অসাধারণ সাফল্য দেখেছে তা নয়, স্পাইডার-ম্যান দেশের সবচেয়ে প্রিয় সুপারহিরো, যার জনপ্রিয়তা তুঙ্গে। যেহেতু স্পাইডার-ম্যানের সারা দেশে অনুরাগী ভক্ত রয়েছে, নির্মাতারা তাদের জন্য এটি একটি প্যান-ইন্ডিয়া চলচ্চিত্র এবং ২০২৩ সালের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

ইংরেজি ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি এবং বাংলা ভাষায় মুক্তি পাবে ‘স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্স’। ১০ টি ভাষায় মুক্তি পাবে এই ছবি যা একটি মাইলফলক এবং এটি দর্শকদের একাধিক ভাষায় এবং তাদের পছন্দ অনুযায়ী মুভিটি উপভোগ করার ব্যবস্থা করা হয়েছে।

Sony Panjikaran, ব্যবস্থাপনায় এবং Sony Pictures Releasing International (SPRI), ইন্ডিয়ার প্রধান, শেয়ার করেছেন, “শেষ স্পাইডার-ম্যান ফিল্ম, 'নো ওয়ে হোম, লাফিয়ে লাফিয়ে স্পাইডার-ম্যানের ফ্যানডমকে আরও ছড়িয়ে দিয়েছে। অঞ্চল ও ভাষা জুড়ে বিষয়বস্তুর ক্রমবর্ধমান ব্যবহারের সাথে, আমরা চাই ভারতের প্রতিটি পরিবার তাদের প্রিয় সুপারহিরোর অভিজ্ঞতা লাভ করুক। তাদের নিজস্ব ভাষায়। আমরা ১০ টি ভাষায় 'স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্স' প্রকাশ করতে পেরে গর্বিত। ভারত স্পাইডার-ম্যানকে ভালোবাসে, এবং এটি ভারতীয় সহ অনেক ভারতীয় উপাদানের পরিচয় দিয়ে আমাদের জন্য আরও বিশেষ স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকর। আমরা নিশ্চিত যে আমাদের সারা দেশের দর্শকরা এই ছবিটিতে তাদের ভালবাসার বর্ষণ করবেন।"



মাইলস মোরালেস অস্কার বিজয়ী স্পাইডার-ভার্স সাগা, স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্সের পরবর্তী অধ্যায়ে ফিরে এসেছেন। গুয়েন স্ট্যাসির সাথে পুনরায় মিলিত হওয়ার পর, ব্রুকলিনের পূর্ণ-সময়ের বন্ধুত্বপূর্ণ এলাকা স্পাইডার-ম্যান মাল্টিভার্স জুড়ে ছড়িয়ে পড়ে, যেখানে তিনি স্পাইডার-পিপলদের একটি দলের মুখোমুখি হন যাদের অস্তিত্ব রক্ষা করার জন্য তিনি অভিযুক্ত। এই মুভিটিকে যা বিশেষ করে তুলেছে তা হল মুম্বাটানের রাস্তায় সরাসরি ভারতীয় স্পাইডার-ম্যান পবিত্র প্রভাকরের প্রথম পরিচয়। ছবিটি পরিচালনা করেছেন জোয়াকিম ডস স্যান্টোস, কেম্প পাওয়ারস এবং জাস্টিন কে. থম্পসন।

সোনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া ২রা জুন ২০২৩-এ শুধুমাত্র সিনেমায় ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি এবং বাংলা ভাষায় 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স' প্রকাশ করছে।





Edited By

Swarnali Goswami


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page