top of page

সিআইডি খ্যাত দয়ানন্দ শেট্টি সিটি অফ জয় কলকাতার তোপসিয়ায় ড্রিমহাউস গ্যালেরিয়া স্টোরের উদ্বোধন করলেন




কলকাতা, ১০ জুলাই, ২০২৪: ড্রিমহাউস গ্যালেরিয়া, সম্পূর্ণরূপে ডেকোরেটিভ এবং ডিজাইন প্রডাক্ট বিশিষ্ট একটি ব্র্যান্ড। ৮৬এ, তোপসিয়া রোড, হাউট স্ট্রিট রুম নং ১০২, কলকাতা- ৭০০০৪৬ (ল্যান্ডমার্ক- ওজাস ব্যাঙ্কোয়েট)- এ এটির প্রথম ৩,০০০-বর্গফুট ফ্ল্যাগশিপ স্টোরের জমকালো উদ্বোধন হল। ব্র্যান্ডটি প্লাইউড, ভেনিয়ার্স, ল্যামিনেটস, ল্যুভারস, অ্যাক্রিলিক্স এবং ইন্টিরিয়ার- এক্সটিরিয়ারের জন্য অন্যান্য ইনোভেটিভ ডেকোরেটিভ প্রডাক্ট রাখছে।


স্টোরটি উদ্বোধন করেন সিআইডি ফেম (সিনিয়র ইন্সপেক্টর হিসেবে প্রণীত) দয়ানন্দ শেট্টি, বলিউড অভিনেতা। স্টোরটি সম্পর্কে তাঁর মতামত জানতে চাইলে তিনি বলেন, "সিটি অফ জয় এবং বিশেষ করে ড্রিমহাউস গ্যালেরিয়া পরিদর্শন করা একটি উত্তেজনাপূর্ণ এবং আনন্দদায়ক অভিজ্ঞতা। এখানে রাখা বিভিন্ন প্রকার প্রডাক্ট দেখে আমি মুগ্ধ। এটি একটি দুর্দান্ত আউটলেট এবং যে কেউ তাদের স্বপ্নের বাড়ি তৈরি করার জন্য আউটলেটটিতে অবশ্যই আসতে হবে।" শেট্টি আরও বলেন,"এই সেন্টার ভিজিট করে,আমাকে অবশ্যই বলতে হবে, 'দয়া কা ওয়াদা, মজবুতি সবসে জয়াদা। (দয়ার প্রতিশ্রুতি, সবচেয়ে শক্তিশালী বাড়ি)।"


মিডিয়ার সাথে কথা বলার সময়, মিস্টার সুরেন সরফ এবং মিসেস প্রিয়াঙ্কা সরফ, ড্রিমহাউস গ্যালারিয়ার ম্যানেজিং ডিরেক্টর বলেছেন, “দয়ানন্দ শেট্টি আমাদের স্টোরের উদ্বোধন করতে আসায় আমরা আনন্দিত। গ্র্যান্ড ওপেনিং- এর জন্য আমরা আমাদের বিভিন্ন প্রডাক্ট প্রদর্শনের দিকে ফোকাস করেছি, যার মধ্যে রয়েছে প্লাইউড, ভেনিয়ার্স, ল্যামিনেটস, লুভারস, অ্যাক্রিলিক্স এবং আপনাদের স্বপ্নের বাড়ির জন্য অন্যান্য ইনোভেটিভ ডেকোরেটিভ প্রডাক্ট। গুণমান, উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টির প্রতিশ্রুতি সহ, আমরা আপনাদের বসবাস বা কাজের জায়গার সৌন্দর্য এবং কার্যকারিতা বাড়াতে উন্নতমানের প্রডাক্ট গুলির ভ্যারাইটি অফার করছি। ড্রিমহাউস গ্যালারিয়াতে, আমরা সাধারণ বিষয় গুলিকে অসাধারণ স্বপ্নে পরিণত করার মানসম্পন্ন উপকরণ এবং অনবদ্য কারুকার্যের শিল্পে বিশ্বাস করি।"


ড্রিমহাউস গ্যালারিয়া সম্পর্কে:

ড্রিমহাউস গ্যালেরিয়া শ্রী সুরেন সরফের মস্তিষ্কপ্রসূত। ব্র্যান্ডটি পণ্য, পরিষেবা এবং অভিজ্ঞতার একটি অনন্য ককটেল অফার করে। DreamHouse Galleria আপনাকে ইন্টিরিয়ার এবং ইক্সটিরিয়ারের জগত বুঝতে এবং সবচেয়ে অনন্য এবং সুন্দর স্বপ্নের বাড়ি তৈরি করতে সহায়তা করার জন্য বিস্তৃত পণ্যের সম্ভার মেলে ধরে। তারা বলে, প্রতিটি বাড়ির নিজস্ব গল্প থাকে উদ্দেশ্য, আবেগ এবং আবেগে ভরা। ড্রিম হাউস গ্যালেরিয়া আপনার আবেগকে মূল্য দিতে এবং আপনার প্রয়োজনের জন্য নিখুঁত পণ্য এবং পরিষেবা প্রদান করার প্রতিশ্রুতি দেয়। আপনি একটি সমসাময়িক শহুরে সাজসজ্জা বা একটি একেবারে ক্লাসিক পরিবেশ, যাই কল্পনা করছেন, তাদের বিস্তৃত সংগ্রহ আপনার অভ্যন্তরীণ ডিজাইনের আকাঙ্ক্ষাকে নতুন উচ্চতায় উন্নীত করার প্রতিশ্রুতি দেয়। বছরের পর বছর শিল্পের দক্ষতার দ্বারা সমর্থিত, তাদের অতুলনীয় কারুকাজ, উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টি প্রদানের জন্য এই প্রতিষ্ঠান নিজেদের গর্বিত করে। তাদের অফারগুলি এক্সপ্লোর করুন এবং ব্যতিক্রমী ট্রান্সফর্মের সাথে আপনার স্বপ্নের স্থানকে বাস্তবে রূপান্তরিত করুন৷

Kommentare

Mit 0 von 5 Sternen bewertet.
Noch keine Ratings

Rating hinzufügen

Top Stories

bottom of page