top of page

শুভমন গিল স্পাইডার-ম্যানের ট্রেলার লঞ্চ করলেন: প্রথম ভারতীয় স্পাইডার-ম্যান হলেন পবিত্র প্রভাকর


১৮ মে: ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গে স্পাইডার-ভার্স জুড়ে প্রথম ভারতীয় স্পাইডার-ম্যান হিসেবে পবিত্র প্রভাকর পরিচিত হলেন। যেহেতু নির্মাতারা ঘোষণা করেছেন যে ভারতীয় স্পাইডার-ম্যান, পবিত্র প্রভাকরের ডাবিং করবেন ভারতীয় ক্রিকেটার শুভমন গিল, জনসাধারণের মধ্যে প্রত্যাশা তাই যথারীতি তুঙ্গে। আজ, মুম্বাইতে একটি ইভেন্টে ক্রিকেটার স্পাইডার-ম্যানের সর্বাধিক প্রতীক্ষিত ট্রেলার লঞ্চ করেছেন: স্পাইডার-ভার্স জুড়ে, পবিত্র প্রভাকরের জগতে দর্শকদের পরিচয় করিয়ে দিয়েছেন।




আমাদের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী স্পাইডার-ম্যান এই প্রথমবার সম্পূর্ণ দেশজ রূপে ধরা দেবে। আমরা পবিত্র প্রভাকর এবং তাঁর শহর মুম্বাটান দেখতে পাব। পাশাপাশি প্রথমবারের মতো হলিউডের একটি চলচ্চিত্র ১০টি ভাষায় মুক্তি পাবে।


এর সম্পর্কিত সংলাপগুলিই হোক বা ট্রেলারে প্রদর্শিত আঁকড়ে ধরার আখ্যানই হোক, ফিল্মের প্রতিটি অংশই আমাদের ভারতীয় শিকড়ের সাথে যোগসূত্র স্থাপন করবে এবং আবারও স্পাইডার-ম্যানের মহাবিশ্বে নিমগ্ন হতে আপনাকে উদ্বেলিত করবে। ভারতীয় ভক্তদের কাছে স্পাইডার-ম্যান হিসাবে আরও একটি বড় চমক রয়েছে: অ্যাক্রস দ্য স্পাইডারভার্স মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তির একদিন আগেই ভারতে মুক্তির জন্য প্রস্তুত!




Sony Pictures Entertainment India 'স্পাইডার-ম্যান: অ্যাক্রস দ্য স্পাইডার-ভার্স' ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালম, গুজরাটি, মারাঠি, পাঞ্জাবি এবং বাংলায় ১ জুন ২০২৩-এ মুক্তি পাবে শুধুমাত্র সমস্ত সিনেমা হলে।




Edited By

Swarnali Goswami



Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page