top of page

রাজভবনের পাশে বিবাদী বাগ চত্বরে শরাফ হাউসে আগুন, উদ্বিগ্ন রাজ্যপাল


কলকাতা, ১০ মে: বুধবার সকালে ‌বিধ্বংসী আগুন লাগল রাজভবনের পাশের বহুতলে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, রাজভবনের পাশেই শরাফ হাউজে এই আগুন লেগেছে। বিবাদী বাগ চত্বরে টেলিফোন ভবনের কাছেই একটি বহুতলে আগুন লেগে যাওয়ায় আলোড়ন পড়ে গিয়েছে ওই চত্ত্বরে। দাউ দাউ করে জ্বলতে দেখে অনেকে দৌড়াদৌড়ি করতে শুরু করেছেন।

এদিকে আগুনের খবর পেয়ে রাজ্যপাল সি ভি আনন্দ বোস উদ্বিগ্ন হয়ে ধোঁয়া দেখে রাজভবনের বাইরে বেরিয়ে আসেন। তাঁকে দেখা যায় রাস্তায় নেমে এই অগ্নিকাণ্ডের পরিস্থিতির তদারকি করছেন। যাতে আগুনের কাছে মানুষজন না যান। দাউ দাউ করে জ্বলছে বহুতলের ছাদের একটা বড় অংশ। এই শরাফ হাউসে একাধিক অফিস রয়েছে। আতঙ্কিত হয়ে পড়েছেন সেখানে কর্মরতরা। সকলকেই নিরাপদে বের করে আনা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের পাঁচটি ইঞ্জিন।

দমকল সূত্রে খবর, এখানে বেশ কযেকটি অফিস আছে এবং ব্যাঙ্কও আছে। ওই ব্যাঙ্কের ভিতরে থাকা ক্যান্টিন থেকে আগুন লেগেছে এমনই অনুমান করছে দমকল। যদিও আগুন নেভাতে তাঁরা জোরকদমে কাজ শুরু করেছেন। বেশ কয়েকটি সিলিন্ডার বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছে। তা থেকেই অনুমান করা হচ্ছে ক্যান্টিন থেকেই আগুন লেগেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনা দেখে অকুস্থলে পৌঁছেছেন স্থানীয় কাউন্সিলর। রাজ্যপাল আনন্দ বোস রাজভবন থেকে রাস্তায় বেরিয়ে এসে ডিজির সঙ্গে কথা বলেন। প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারি মাসেই রাজভবনের অন্দরেই আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটেছিল। এমন হাই প্রোফাইল জায়গায় আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Comentarios

Obtuvo 0 de 5 estrellas.
Aún no hay calificaciones

Agrega una calificación

Top Stories

bottom of page