top of page

যাদবপুরের ছাত্র সংগঠন RSF-এর বিরুদ্ধে FIR করলেন শুভেন্দু


কলকাতা, ১৮ অগাস্ট: শুক্রবার যাদবপুরের বাম ছাত্র সংগঠনের বিরুদ্ধে এফআইআর করলেন শুভেন্দু অধিকারী। গতকাল যাদবপুর এইট–বি বাসস্ট্যান্ডের কাছে বিজেপি যুব মোর্চার প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বক্তব্য রাখার সময় বাম ছাত্র সংগঠনের পক্ষ থেকে কালো পতাকা দেখানো হয়, নানারকম স্লোগান দেওয়া হয় এবং তাঁকে আক্রমণ করা হয় অতর্কিতে বলে আজ, শুক্রবার এফআইআর করলেন শুভেন্দু অধিকারী।



তাঁকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। RSF-এর বিরুদ্ধে অভিযোগ। যাদবপুর থানায় অভিযোগ করেছেন তিনি। অবিলম্বে অভিযোগ পত্রটি FIR হিসেবে গণ্য করে তদন্ত শুরু করে অভিযুক্তদের গ্রেফতারের দাবি করেছেন শুভেন্দু অধিকারী। এই এফআইআর করা নথি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ফলে ছাত্র মৃত্যুর ঘটনায় একদিকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে চাপে রয়েছে এই ছাত্র সংগঠন। আর একদিকে শুভেন্দু অধিকারীর এফআইআর করাতে আরও চাপ বাড়ল।

তবে বাম ছাত্র নেতা তথাগত রায়চৌধুরী বলেন, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বিজেপি এবং তৃণমূল অশান্তিতে উসকানি দিচ্ছে। যতবার এভাবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক পরিবেশ খর্ব করার চেষ্টা করা হবে, ততবার আমরা এভাবে প্রতিরোধ করব। দেখিয়েছি কালো পতাকা। সেটা গণতান্ত্রিক অধিকারের মধ্যে পড়ে।


コメント

5つ星のうち0と評価されています。
まだ評価がありません

評価を追加

Top Stories

bottom of page