top of page

মনোমুগ্ধকর সুর এবং অন্তর্দৃষ্টিপূর্ণ প্রতিফলনের মাধ্যমে হেমন্তের অপরাহ্ন- র সঙ্গীত প্রকাশিত হল





কলকাতা, ৮ জুলাই, ২০২৪: একাধিক জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক অশোক বিশ্বনাথনের সাম্প্রতিক ফিচার ফিল্ম হেমন্তের অপরাহ্ন, প্রেম, ক্ষতি এবং শিল্পের বিবর্তনের মাধ্যমে দর্শকদের একটি মর্মস্পর্শী যাত্রায় নিয়ে যায়। আজ অভনী রিভারসাইড মল, হাওড়া-তে ছবিটির মিউজিক লঞ্চ অনুষ্ঠিত হল যেখানে উপস্থিত ছিলেন হেমন্তের অপরাহ্নর পরিচালক অশোক বিশ্বনাথন, অভিনেতা ঋতব্রত মুখার্জি, অভিনেত্রী অনুশা বিশ্বনাথন, অভিনেতা সত্যপ্রিয় মুখোপাধ্যায়, সঙ্গীত পরিচালক গৌরব চ্যাটার্জি (গাবু) এবং প্রযোজক অমিত আগরওয়াল।


মিউজিক লঞ্চের পর লক্ষ্মীছাড়ার গৌরব চট্টোপাধ্যায় এবং তার টিমের একটি মন্ত্রমুগ্ধ লাইভ পারফরম্যান্স ছিল, যেখানে প্রতিভাবান বৃন্দা ভট্টাচার্য এবং অন্যান্যরা দর্শকদের সুরের আবেশে মোহিত করে তুলেছিল। ফিল্মটি কোভিড মহামারী চলাকালীন জীবনের অনিশ্চয়তা, ইউক্রেন এবং মধ্যপ্রাচ্যের যুদ্ধের কারণে উদ্বেগ সহ বিশ্বে ঘটে চলা সমসাময়িক সময়ের একটি গতিশীল এবং নাটকীয় অনুসন্ধান।


এ উপলক্ষে শ্রী অশোক বিশ্বনাথন, হেমন্তের অপরাহ্ন- র পরিচালক ও প্রযোজক বলেছেন, “হেমন্তের অপরাহ্ন চলচ্চিত্রে এমন একটি বর্ণনা রয়েছে যা আপনাকে অবসরের পরের জীবন এবং মৃত্যুর পরের জীবন, আকাঙ্ক্ষা এবং হতাশা, ভার্চুয়াল বিশ্বের বাস্তবতা, তথা সমাজের প্রতি মুহূর্তের পরিবর্তনের বিষয়ে সম্পর্কিত প্রশ্নগুলির সাথে ভাবায়।।"


হেমন্তের অপরাহ্ন- র প্রযোজক অমিত আগরওয়াল মিডিয়াকে বলেন, 'হেমন্তের অপরাহ্ন' প্রযোজনা করা খুব বিরল অভিজ্ঞতা। আমরা আজ মিউজিক লঞ্চ করেছি। সমস্ত গান ফিল্মের থিমের সাথে সিঙ্ক্রোনাইজ করে, গৌরব চট্টোপাধ্যায় দুর্দান্ত কাজ করেছেন। যদিও প্রতিটি গান শেষ পর্যন্ত ছবিতে ব্যবহার করা হয়নি। আমি নিশ্চিত যে গানগুলোর সঙ্গে শ্রোতারা রিলেট করতে পারবে"।


এই উপলক্ষে, অভিনেতা ঋতব্রত মুখার্জি বলেছেন, "হেমন্তের অপরাহ্ন- র অংশ হতে পেরে আমি রোমাঞ্চিত, এমন একটি চলচ্চিত্র যা জীবনের জটিলতার সারমর্মকে সুন্দরভাবে ধারণ করে এবং দর্শকদের সাথে গভীরভাবে সংযোগ করার প্রতিশ্রুতি দেয়।"


মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে, অভিনেত্রী অনুশা বিশ্বনাথন বলেছেন, “হেমন্তের অপরাহ্ন- তে আমার ভূমিকাটি মানুষের আবেগ এবং সম্পর্কের একটি ফলপ্রসূ অন্বেষণ। এই অসাধারণ ছবিতে অবদান রাখতে পেরে আমি সম্মানিত।”


চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অনুশা বিশ্বনাথন, ঋতব্রত মুখোপাধ্যায় এবং কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন সত্যপ্রিয় মুখোপাধ্যায়। বলিষ্ঠ পার্শ্ব চরিত্রে রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী। ছবিতে লৌকিক গানের সুর করেছেন গৌরব চ্যাটার্জি। সিনেমাটোগ্রাফি করেছেন জয়দীপ ভৌমিক এবং সম্পাদনা করেছেন জাতীয় পুরস্কার বিজয়ী অর্ঘ্যকমল মিত্র। হেমন্তের অপরাহ্ন আদর্শ টেলিমিডিয়া এবং এভি প্রোডাকশনের পক্ষে অমিত আগরওয়াল এবং অশোক বিশ্বনাথন প্রযোজনা করেছেন। ফিল্মটি ১২ জুলাই, ২০২৪-এ বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page