top of page

ভবানীপুর ৭৫পল্লীর আসন্ন ৬০ তম হীরক জয়ন্তী বার্ষিকী দুর্গা পুজো উদযাপনের টিজার লঞ্চ




কলকাতা, ১০ মে, ২০২৪: অক্ষয় তৃতীয়ার শুভ দিনে ভবানীপুর ৭৫পল্লী তাদের আসন্ন ৬০ তম-বার্ষিকী হীরক জয়ন্তী দুর্গা পুজো উদযাপনের টিজার প্রকাশ করল। ভবানীপুর ৭৫ পল্লী তার উদ্ভাবনী ধারণা, উদযাপনের অভিনবত্ব এবং দক্ষিণ কলকাতা দুর্গা পুজোর প্রবেশদ্বার হিসেবে শহরের অন্যতম আকর্ষণীয় পুজো। এই পুজো বিশেষভাবে বিখ্যাত তার অনন্য শৈলীর প্যান্ডেলের জন্য এবং এছাড়াও কমিটি সারা বছর ধরে যে সামাজিক কাজ করে থাকে তার জন্য।


এই বছরের শিল্পীদের উপস্থিতিতে হীরক জয়ন্তী উদযাপনের ঘোষণার টিজার লঞ্চ একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী সনাতন দিন্দা, বিশ্ব বডি পেইন্টিং ফেস্টিভ্যাল ২০২২ এর বিজয়ী; শ্রী শিব শঙ্কর দাস, বিখ্যাত থিম শিল্পী; শ্রীমতি পাপিয়া সিং, কাউন্সিলর; শ্রী অসীম বসু, কাউন্সিলর; শ্রী সুবীর দাস, ক্লাব সম্পাদক; শ্রী মলয় দে, সাধারণ সম্পাদক; শ্রী সায়ন দেব চ্যাটার্জি, ক্লাবের আহ্বায়ক; শ্রী বাবলু সিং, কার্যকরী সভাপতি ভবানীপুর ৭৫ পল্লী এবং আরও অনেকে। টিজার লঞ্চের পরে আতশবাজি এবং প্লেব্যাক গায়ক শ্রী জিতেন কালওয়ানি ও শ্রীমতী পৌলুমী ঘোষ দস্তিদারের পারফরম্যান্স অনুষ্ঠানটিকে আরও আকর্ষণীয় করে তুলেছিল।






ভবানীপুর ৭৫ পল্লী এ বছর সৃজনশীলতা এবং ধুমধামের সাথে হীরক জয়ন্তী উদযাপন করার সংকল্প নিয়েছে। প্যান্ডেল তৈরি, মূর্তি, পরিবেশ, নিরাপত্তা এবং সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে উৎসব উদযাপনের চিন্তাধারার মাধ্যমে অনন্যতা এনে সমসাময়িক সব পুজোর মধ্যে একটি বিশেষ স্থান তৈরি করার চেষ্টা করেছে কমিটি। এই ক্লাব বছরের পর বছর ধরে তাদের অত্যাধুনিক উপস্থাপনার জন্য পরিচিত এবং আশা করি এই বছরটি কলকাতার গভর্নমেন্ট কলেজ অফ আর্ট অ্যান্ড ক্রাফটের প্রখ্যাত শিল্পীদের জুগলবন্দির সাথে আরও দুর্দান্ত হবে।


মিডিয়ার সাথে কথা বলার সময়, মিঃ সুবীর দাস, ক্লাব সেক্রেটারি বলেন, “আমরা যখন আমাদের হীরক জয়ন্তী বছরের টিজার উন্মোচন করছি, তখন আমদের যথেষ্ট গর্ব ও আনন্দ হচ্ছে। এই বছরের উদযাপনটি একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত হবে এমনই আশা করছি। আমরা এটিকে আগের চেয়ে আরও বড় এবং অনন্য করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। টিজার লঞ্চ ইভেন্ট, শ্রী সনাতন দিন্দা ও শ্রী শিব শঙ্কর দাসের মত সম্মানিত শিল্পীদের সমন্বয়ে আমাদের পরিকল্পনা আলাদাই মাত্রা যোগ করেছে। আমরা সবাইকে এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আমাদের সাথে যোগ দিতে এবং নতুন উদ্দীপনার সাথে দুর্গাপুজোর চেতনা অনুভব করার জন্য আমন্ত্রণ জানাই।” এ বছরের পুজো সাফল্যমন্ডিত করে তুলতে তিনি সকলকে পরিবার এবং বন্ধুদের সাথে পুজোয় আসার জন্য আমন্ত্রণ জানান।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page