top of page

বিবেক গুপ্তা, সিএমডি, সানমার্গ গ্রুপ, ২০২৩-২৪ এর ভারতীয় সংবাদপত্র সোসাইটির ভাইস প্রেসিডেন্ট


কলকাতা, ১ অক্টোবর: সানমার্গ, পূর্ব ভারতের বৃহত্তম এবং সর্বাধিক প্রচারিত হিন্দি দৈনিক, এই ঐতিহাসিক কৃতিত্ব ঘোষণা করতে পেরে গর্বিত যে সানমার্গ গ্রুপের চেয়ারম্যান মিঃ বিবেক গুপ্তা ২০২৩-২৪ সালের জন্য দ্য ইন্ডিয়ান নিউজপেপার সোসাইটির (INS) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, মিঃ গুপ্ত বহু বছর ধরে এই মর্যাদাপূর্ণ পদে অধিষ্ঠিত হওয়ার জন্য পূর্ব ভারতের একজন প্রতিনিধি হয়েছিলেন।


ইন্ডিয়ান নিউজপেপার সোসাইটি হল একটি গুরুত্বপূর্ণ সংস্থা যা ভারতে প্রেসের কেন্দ্রীয় সংস্থা হিসাবে কাজ করে। এটি সারা দেশে দৈনিক সংবাদপত্র এবং পাক্ষিক/ মাসিক সাময়িকীগুলির সার্কুলেশনের প্রমাণীকরন সহ ভারতে সংবাদপত্রের স্বাধীনতা রক্ষা এবং প্রচারে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।


সানমার্গ, ৭৮ বছরের একটি সমৃদ্ধ উত্তরাধিকারসূত্রে সাংবাদিকতার শ্রেষ্ঠত্বের অগ্রভাগে রয়েছে, তাছাড়া এটি "সংবাদ প্রথম এবং সর্বদা খবর"- এর নীতি মেনে চলে। এই ঐতিহাসিক নির্বাচন শুধুমাত্র বিবেক গুপ্তার ব্যক্তিগত অর্জনকেই স্বীকৃতি দেয় না বরং সমগ্র সংস্থার দীর্ঘদিনের অটল কর্তব্য এবং পূর্ব ভারতের অতুলনীয় সাংবাদিকতাকেও সম্মান প্রদান করে।


বিবেক গুপ্তা, আইএনএস-এর সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর, আগামী দিনের জন্য নিজের প্রতিশ্রুতি জ্ঞাপন করে তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, "আমি ভারতীয় সংবাদপত্র সোসাইটির সহ-সভাপতি হিসাবে সানমার্গ এবং পূর্ব ভারতের প্রতিনিধিত্ব করতে পেরে গভীরভাবে সম্মানিত৷ এই নির্বাচন অগ্রগতির একটি প্রমাণ এবং আমাদের অঞ্চলের মিডিয়াকে মান্যতা প্রদানের একটি স্বীকৃতি। আমি নৈতিক সাংবাদিকতার নীতিগুলিকে সমুন্নত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। এই সম্মান দায়িত্বশীল সাংবাদিকতার প্রচারে সানমার্গের মূল মূল্যবোধের সাথে সামঞ্জস্যপূর্ণ।


সানমার্গ এই অসাধারণ কৃতিত্বের জন্য মিঃ বিবেক গুপ্তাকে অভিনন্দন জানায় এবং জাতীয় মিডিয়া ল্যান্ডস্কেপে তার অব্যাহত নেতৃত্ব ও অবদানের জন্য উন্মুখ হয়ে থাকবে। আমরা আমাদের পাঠক, সমর্থক এবং পূর্ব ভারতের জনগণকে তাঁদের অটুট আস্থা ও উৎসাহের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।


সানমার্গ সম্পর্কে: সানমার্গ হল পূর্ব ভারতের বৃহত্তম এবং সর্বাধিক প্রচারিত হিন্দি দৈনিক সংবাদপত্র। পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড, উড়িষ্যা এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ জুড়ে সানমার্গের ৭৮ বছরের লিগ্যাসি রয়েছে। সংবাদপত্রটি "সংবাদ প্রথম এবং সর্বদা খবর" নীতির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং দায়িত্ব নিয়ে সংবাদ প্রচার, নারীর ক্ষমতায়ন, জাতি গঠনের অনুশীলনে যুবদের অংশগ্রহণকে উৎসাহিত করা, প্রবীণ নাগরিকদের সমর্থন এবং স্বাস্থ্যসেবা প্রচারে মনোযোগ দেয়।




Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page