top of page

বি প্রাকের হৃদয়গ্রাহী 'আধা ম্যায় আধি উও’ ভোলা র নৈতিকতাকে সঠিক অনুভব করায়


অজয় দেবগনের আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভোলা', গত কয়েক মাস ধরে ক্রমাগত কৌতূহল তৈরি করছে। অজয়, টাবু, দীপক ডোবরিয়াল, গজরাজ রাও এবং বিনীত কুমারের মতো শীর্ষস্থানীয় অভিনেতাদের সাথে চলচ্চিত্রটি একটি তুমুল অ্যাকশন-পূর্ণ অ্যাডভেঞ্চার ছবির প্রতিশ্রুতি দিচ্ছে এবং সেইকারণেই এটি বিভিন্ন বয়সের দর্শক- শ্রোতাদের যথেষ্ট কৌতুহল তৈরি করছে।

এখন এখানে আরেকটি পয়েন্টও রয়েছে। এখনও অবধি প্রকাশিত অ্যাকশন এবং গান - 'নজর লগ যায়েগি' নিজস্ব নোটের জন্য ইতিমধ্যেই প্রচন্ড হিট করেছে, তবে পরবর্তী ট্র্যাক, একটি আবেগপূর্ণ, উচ্চ-পিচ নম্বর, 'আধা ম্যায় আধি উও'' ছবিটি নিয়ে আলোচনা তৈরি করতে বাধ্য।

গানটিতে অজয় ​​এবং তার বিচ্ছিন্ন, ১০ বছর বয়সী কন্যার মধ্যে হৃদয়বিদারক সম্পর্ককে চিত্রিত করা হয়েছে। এটি একটি বাবার মনের মধ্যে বয়ে চলা আবেগকে তুলে ধরে।

এই একটি গানের আবেগময় যাত্রা কীভাবে তাকে বিষণ্ণতায় ভুগিয়েছিল তা নিয়ে কথা বলতে গিয়ে সুপারস্টার-চলচ্চিত্র নির্মাতা অজয় ​​দেবগন বলেছেন, "একজন পিতামাতা এবং একটি সন্তানের মধ্যে একটি বন্ধনের চেয়ে পবিত্র আর কোনো বন্ধন নেই। এবং, ভোলার পুরো যাত্রায় শুধু একটি অর্থ, একটি অনুসন্ধান। পরিস্থিতির কারণে জন্মের পর থেকে তার থেকে বিচ্ছিন্ন মেয়েটির সাথে মিলিত হওয়ার তার ইচ্ছা। তার এবং তার সন্তানের মধ্যে আসল সাক্ষাৎ কীভাবে সে মোকাবিলা করবে তা না জেনে, এই মানুষটি (ভোলা) এক দশকের সবচেয়ে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গেছে এবং নিজেকে 'ভাঙ্গা' থেকে বিরত রেখেছে কারণ সে জানে এর শেষে, সে তার সন্তানের সাথে দেখা করার সুযোগ পাবে৷ আপনি যদি 'আধা ম্যায় আধি উও' খুব মন দিয়ে শোনেন, তাহলে আপনি বাবা ও মেয়ের এই বন্ধন কতটা মজবুত তা উপলব্ধি করতে পারবেন। গানটি যারা শুনছেন তাদের চোখে জল আসতে বাধ্য। এটা খুবই আবেগময় একটি গান''।

ইরশাদ কামিলের কথায় আধা ম্যায় আধি উও গেয়েছেন বি প্রাক। গানটির সুর করেছেন রবি বসরুর।

ভোলা আপনার কাছের প্রেক্ষাগৃহে ৩০শে মার্চ ২০২৩ এ মুক্তি পাচ্ছে।


Edited By

Swarnali Goswami

Comentarios

Obtuvo 0 de 5 estrellas.
Aún no hay calificaciones

Agrega una calificación

Top Stories

bottom of page