top of page

বিদ্যুৎ জাম্মওয়াল, 'ক্রাক: জিতেগা তো জিয়েগা' প্রচারে এসে কলকাতাকে কৃতজ্ঞতা জানিয়েছেন




কলকাতা, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪: বিখ্যাত অভিনেতা এবং অ্যাকশন তারকা বিদ্যুৎ জাম্মওয়াল, ক্রাক: জিতেগা তো জিয়েগা- র প্রচারে এসে কলকাতায় তাঁর ভক্তদের অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিদ্যুত জাম্মওয়াল, অর্জুন রামপাল, নোরা ফাতেহি এবং অ্যামি জ্যাকসন অভিনীত অ্যাকশন-প্যাকড ফিল্মটি ভারতীয় সিনেমায় অ্যাকশনের মান উন্নত করে আকর্ষক অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছে।

সিটি অফ জয়- এর একটি আনন্দদায়ক সফরে, বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের, তাদের ভালবাসার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অভিনেতা কলকাতার প্রাণবন্ত সংস্কৃতিকে আলিঙ্গন করে রাস্তার পাশের স্টল থেকে খাঁটি বাংলা স্ন্যাকস এবং মিষ্টির স্বাদ গ্রহণ করেন।

উপরন্তু, তিনি একটি বিশিষ্ট কলেজে আকস্মিক পরিদর্শন করেছিলেন, যা ছাত্রদের রোমাঞ্চিত করে এবং তার সফরে অতিরিক্ত উত্তেজনা যোগ করে।

বিদ্যুত জাম্মওয়াল, কলকাতায় তার অটল ফ্যান বেসের জন্য পরিচিত, ছবিটি মুক্তির পরে আনন্দ ছড়িয়ে দিতে এবং তার অপরাজেয় আকর্ষণ ভাগ করে নিতে শহরে এসেছিলেন। অ্যাকশন হিরো ফিল্মসের সহযোগিতায় বিদ্যুত জাম্মওয়ালের নিজের প্রযোজনায় এবং আদিত্য দত্তের পরিচালনায়, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪- এ সারাদেশে সিনেমা হলে ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। ক্রাক: জিতেগা তো জিয়েগা-এর সাফল্যে বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের কাছ থেকে অফুরন্ত ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ।


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page