top of page

বিজেপি-র ডাকা ১২ ঘণ্টার বনধকে কেন্দ্র করে সকাল থেকেই উত্তপ্ত ময়না


কলকাতা, ৩ এপ্রিল: বিজেপি-র ডাকা ১২ ঘণ্টার বনধকে কেন্দ্র করে সকাল থেকেই উত্তপ্ত ময়না৷ বন্‍ধ সফল করতে রাস্তায় নেমে বিজেপি পথ অবরোধ শুরু করে। ময়নার অন্নপূর্ণা বাজারে বন্‍ধ ঘিরে বিজেপির পিকেটিং থেকে তাণ্ডব শুরু হয়। সকাল দশটা থেকে এগারোটা পর্যন্ত পূর্ব মেদিনীপুরের একশোটি জায়গায় পথ অবরোধের ডাক দেন বিরোধী দলনেতা।

রাস্তায় আটকে পড়ে ট্রাক, বাস সহ ছোট যানবাহন৷ খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছন তমলুকের এসডিপিও সৈয়দ আবু বক্কর৷ অবরোধকারীদের জোর করে পুলিশ তুলে দেওয়ার চেষ্টা করে৷ ময়নার বিধায়ক অশোক দিন্দা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ৷ পুলিশের অনুরোধ উপেক্ষা করে দলের কর্মী সমর্থকদের নিয়ে রাস্তার উপরে বসে পড়েন তিনি৷ সব মিলিয়ে এখন টানটান উত্তেজনা তৈরি হয়েছে ময়নায়। তার জেরে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মানুষজন আতঙ্কিত হয়ে পড়েছেন।

উল্লেখ্য, বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইঞাকে খুনের প্রতিবাদে এ দিন সকাল থেকেই ময়নায় ১২ ঘণ্টার বনধের ডাক দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী৷ এই খুনের ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। কিন্তু তাতে সন্তুষ্ট নন বিজেপি নেতারা। পুলিশ এখনও খুনিকে ধরতে পারেনি বলে‌ বিজেপি অভিযোগ করেছে। এই খুনের ঘটনার পর দু’দিন কেটে গিয়েছে। তাই পুলিশের উপর তাঁরা ভরসা রাখতে পারছেন না। ইতিমধ্যেই এক বিজেপি কর্মীকে আটক করা হয়েছে। বিজেপি কর্মীদের দাবি, তাঁরা শান্তিপূর্ণ অবরোধ করছিলেন। কিন্তু পুলিশ এসে তুলে দিতেই এই আটক।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page