top of page

বিজয়া সম্মিলনীর মাধ্যমে সামাজিক সংগঠন We are The Common People এর জনসংযোগ


কলকাতা, ১ নভেম্বর: দুর্গা পুজো শেষ হতেই গোটা রাজ্য জুড়ে চলছে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান। রাজনৈতিক সংগঠন গুলির পাশাপাশি সামাজিক সংগঠন গুলিও জনসংযোগের মাধ্যম হিসাবে বেছে নিয়েছে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানকে।

কলকাতার অরাজনৈতিক সংগঠন We are The Common People এর তরফ থেকেও আয়োজন করা হয় বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের|




শ্যামবাজারের সেরাম হলে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্মী তথা প্রদেশ কংগ্রেসের মুখপাত্র ও রাজ্য সম্পাদক সুমন রায় চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক তথা রাজ্য বিজেপির সহ সভানেত্রী ডাক্তার মধুছন্দা কর, বিশিষ্ট শিল্পপতি তথা জেডিইউ এর রাজ্য সভাপতি অমিতাভ দত্ত, সমাজকর্মী ও প্রাক্তন কাউন্সিলর তথা ফরোয়ার্ড ব্লকের কলকাতা জেলা সম্পাদক মন্ডলীর সদস্যা ঝুমা দাস, সিপিআই নেত্রী সাগরিকা দত্ত, আই এস এফ এর রাজ্য নেতা রাজীব আলী লস্কর, জুটমিল শ্রমিক আন্দোলনের নেতা প্রদীপ দাস সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃত্ব।






উপস্থিত ছিল মায়া ফাউন্ডেশন, Association for Democratic Reforms, Serum Thalassemia Prevention Federation, স্বদেশী জাগরণ মঞ্চ, উত্তর কলকাতা নেতাজী জন্মোৎসব উদযাপন কমিটি সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি বৃন্দ।





এশিয়াড দাবা তে সোনাজয়ী অতনু লাহিড়ী, সমাজকর্মী ডি আশিস, পদ্মশ্রী প্রাপক কাজী মাসুম আখতার সহ সমাজের নানা ক্ষেত্রের বিশিষ্ট জনেরা। আগামী একটা বছর দলমত নির্বিশেষে সাধারণ মানুষের জন্য কাজ করে যাওয়ার আহ্বান রেখে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা।




সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন We are The Common People- এর সদস্যরা।



Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page