top of page

বলিউড তারকা আয়ুশ শর্মা রুসলানের লঞ্চে উপস্থিত থেকে কলকাতার মন জয় করে নিলেন




কলকাতা, ২৩ এপ্রিল ২০২৪: আয়ুশ শর্মা, তাঁর মনোমুগ্ধকর অভিনয়ের জন্য, বিশেষ করে অ্যাকশন-প্যাকড অভিনয়ের জন্য পরিচিত। তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র রুসলান-এর সিটি ট্যুর ইভেন্টে অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য কলকাতায় তাঁর ভক্তদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করলেন আয়ুশ।

সুশ্রী মিশ্রা, জগপতি বাবু এবং বিদ্যা মালভাদে সহ আয়ুশ শর্মা সমন্বিত উচ্চ প্রত্যাশিত চলচ্চিত্রটি এর আকর্ষণীয় কাহিনী এবং অ্যাড্রেনালাইন-পাম্পিং অ্যাকশন সিকোয়েন্সের জন্য বেশ সাড়া ফেলেছে। হার্ট-স্টপিং চেজ সিন থেকে শুরু করে তীব্র লড়াইয়ের সিকোয়েন্স, যে কোনও দিক দিয়ে অসাধারন এই চলচ্চিত্রটি দেশব্যাপী দর্শকদের আনন্দ দেবে তা বলাই যায়। কলকাতার সাংস্কৃতিক কেন্দ্রে মুভিটি পরিদর্শনের সময়, আয়ুশ শর্মা শহরের একটি বিখ্যাত মলে ভক্তদের সঙ্গে সঙ্গ দিচ্ছিলেন। শহরের প্রাণবন্ত পরিবেশে নিজে মিশে গিয়ে, তিনি স্থানীয় সুস্বাদু খাবারের স্বাদ আস্বাদন করেন এবং কলকাতার উষ্ণতা ও আতিথেয়তা গ্রহণ করেন।





কলকাতায় শহরের সিনেমার সমৃদ্ধ সংস্কৃতি দ্বারা আয়ুশ গভীরভাবে অনুপ্রাণিত হন। তিনি নিজেকে কলকাতার প্রাণবন্ত পরিবেশে নিমগ্ন দেখতে পেয়েছিলেন, এখানকার সকলের সাথে তিনি আত্মীয়তার অনুভূতি অনুভব করেছিলেন যাঁরা গল্প বলার জন্য গভীরভাবে উদগ্রীব থাকেন। জমজমাট রাস্তা থেকে আইকনিক ল্যান্ডমার্ক পর্যন্ত, কলকাতা আয়ুষের সাথে অনুরণিত হয়েছে। এই প্রাণবন্ত পরিবেশে সিনেমা, শিল্প এবং সংস্কৃতির প্রতি শহরের সখ্যতা তাঁর উপর একটি স্থায়ী প্রভাব বিস্তার করেছে তা বলাই বাহুল্য।

শ্রী সত্য সাই আর্টস-এর কে কে রাধামোহন দ্বারা প্রযোজিত এবং করণ এল বুটানি পরিচালিত, রুসলান দর্শকদের রোমাঞ্চকর অ্যাকশন এবং হৃদয়গ্রাহী নাটক দিয়ে মুগ্ধ করার প্রতিশ্রুতি দেয়। আয়ুশ শর্মা কলকাতায় এবং সারা দেশে তাঁর ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ।

রুসলান ২৬শে এপ্রিল, ২০২৪-এ সারাদেশে সিনেমা হলে রিলিজ করবে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page