top of page

'বর্ন- ২ ডান্স ড্যান্সার প্যারাডাইস' নৃত্য প্রতিযোগিতা এবং ৩-দিনের ডান্স কার্নিভাল


কলকাতা, ৮ আগস্ট: ভারতের বৃহত্তম নৃত্য চ্যাম্পিয়নশিপ - "বর্ন ২ নৃত্য - নর্তকীর স্বর্গ" হল এমন একটি নৃত্য প্রতিযোগিতা, যেখানে কলকাতা এবং হাওড়া সহ সারা বিশ্বব্যাপী প্রতিযোগী অংশগ্রহণ করবে৷ আজ কলকাতার ড্রঙ্কেন টেডিতে আয়োজিত এক প্রেস মিটে ইভেন্টটি ঘোষণা করা হয় এবং চালু করা হয়। "Born 2 Dance Dancer's Paradise" একটি রোমাঞ্চকর নৃত্য প্রতিযোগিতা হতে চলেছে যা ১লা থেকে ৩রা সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত কলকাতার ধন ধান্য অডিটোরিয়ামে তিনদিনের নৃত্য কার্নিভালের মাধ্যমে মঞ্চকে আলোকিত করবে৷ গ্র্যান্ড ফিনালে ইভেন্টের বিচার করবেন টেরেন্স লুইস এবং সৌরভ ও বিবেক।




ভারতের বৃহত্তম নৃত্য কার্নিভাল, ক্যাম্প ও প্রতিযোগিতার চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়নদের জন্য গ্র্যান্ড ট্রফি "Born 2 Dance Dancer's Paradise" -র প্রকাশ করেছেন : ত্রিনা সাহা, অভিনেত্রী; নীল ভট্টাচার্য, অভিনেতা; মম গাঙ্গুলি, ক্লাসিক্যাল নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার; বিবেক চাচেরে, কোরিওগ্রাফার; সৌরভ বাঙ্গানি, ডিআইডি ফেম; বিবেক জয়সওয়াল, ডিআইডি ফেম; ভাবনা হেমানি, সমাজকর্মী; আন্নেশা ঠক্কর, এমসি অ্যান্ড স্পোর্টস উপস্থাপক এবং আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।




মিডিয়ার সাথে কথা বলার সময়, সৌরভ এবং বিবেক, ডিআইডি ফেম বলেছেন, “যেহেতু আমরা অনেক রিয়েলিটি শো-এ অংশগ্রহণ করেছি, তাই আমরা প্রতিযোগীদের অসুবিধা কোথায় হচ্ছে বুঝতে পারি। তাই, আমরা Born 2 Dance চালু করার সিদ্ধান্ত নিয়েছি, যেখানে সারা বিশ্বের মানুষ একটি নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে এবং রিয়েলিটি শো-এর অংশ হওয়ার জন্য আমাদের দ্বারা প্রস্তুত ও প্রশিক্ষিত হওয়ার সুযোগ পেতে পারবে। কলকাতা অনেক নৃত্য প্রতিযোগিতার সাক্ষী হয়েছে কিন্তু এই শো টি সমস্ত রাজ্যের লোকদের একত্রিত করে কাজ করবে। আমাদের দেশে অনেক প্রতিভাবান তরুণ-তরুণী আছেন যাঁরা কী করতে পারেন তা দেখানোর জন্য একটি সুযোগ এবং একটি প্ল্যাটফর্ম খুঁজছেন এবং আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে Born 2 Dance পরবর্তী প্রজন্মের প্রতিভাদের জন্য একটি অনুপ্রেরণা হবে। এই ইভেন্টের একমাত্র উদ্দেশ্য হল একটি জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার মাধ্যমে একটি প্ল্যাটফর্ম প্রদান করে যোগ্য নৃত্যশিল্পীদের প্রতিভা প্রকাশ করা। তাই এটি ৫০০০ জনেরও বেশি প্রতিযোগীদের অংশগ্রহণে সাহায্য করবে। Born 2 Dance শুধুমাত্র ভবিষ্যতের বিশেষজ্ঞ নৃত্যশিল্পীদেরই খুঁজে পাবে না, তাদের পেশাদার কেরিয়ারের একেবারে শুরুতে তাদের একটি সত্যিকারের ব্রেক দেবে এবং তাদের ক্ষেত্রে নেতৃস্থানীয় বিশেষজ্ঞদের সামনে নৃত্যের বিভিন্ন দিক প্রদর্শনের সুযোগ দেবে।




অডিশন বিভাগ: - সময়কাল:

• ক্যাটাগরি A - SOLO (৩ বছর থেকে ৮ বছর) - ২ মিনিট

• ক্যাটাগরি B- SOLO (৯ বছর থেকে ১৫ বছর) - ২ মিনিট

• ক্যাটাগরি C- SOLO(১৬ বছরের ঊর্ধ্বে ) - ২ মিনিট

• ক্যাটাগরি D - DUET (বয়স সীমা নেই) - ২ মিনিট

• ক্যাটাগরি E- GROUP (সর্বনিম্ন ৩) - ৩ মিনিট

• বিশেষ শিশু ক্যাটাগরি (আগে কখনও ঘটেনি) - ২ মিনিট

• ক্যাটাগরি F - মা এবং দিদা - ২/৩ মিনিট

• ক্যাটাগরি G - বাবা এবং দাদু - ২/৩ মিনিট • ক্যাটাগরি H - বিশেষ শিশু - ২/৩ মিনিট



Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page