top of page

বকেয়া ডিএ-র বিজ্ঞপ্তি জারি প্রাথমিক শিক্ষা পর্ষদের, ২৪ এপ্রিল শীর্ষ আদালতে ডিএ শুনানির দিন ধার্য


কলকাতা, ১১ এপ্রিল: ডিএ আন্দোলনকারীদের নিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। এদিকে বকেয়া ডিএ নিয়ে রাজ্য সরকারি কর্মচারীদের অপেক্ষা আরও বাড়ল৷ আগামী ২৪ এপ্রিল (সোমবার) শীর্ষ আদালতে ডিএ মামলার শুনানির দিন ধার্য করেছে বিচারপতি দীনেশ মাহেশ্বরী এবং বিচারপতি সঞ্জয় কুমারের বেঞ্চ।

উল্লেখ্য, গত ২০ মে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ নির্দেশ দিয়েছিল যে তিন মাসের মধ্যে রাজ্য সরকারি কর্মচারীদের বকেয়া ডিএ মিটিয়ে দিতে হবে। তবে রাজ্য সরকার সেই কথা না মেনে হাইকোর্টের বেঁধে দেওয়া সময়সীমা শেষ হওয়ার কয়েকদিন আগে হাইকোর্টে রিভিউ পিটিশন দাখিল করে।

এদিকে গতকাল থেকেই দিল্লির যন্তর মন্তরে বকেয়া ডিএ-র দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন রাজ্য সরকারি কর্মচারীরা৷ আপাতত দিল্লিতে ধরনায় বসেছেন ৫০০ সরকারি কর্মী। মনে করা হচ্ছে, দিল্লিতে ধরনায় যোগ দেওয়া সরকারি কর্মীদের বিরুদ্ধে কড়া পদক্ষপ করতে পারে নবান্ন। এরই মধ্যে এবার ডিএ আন্দোলনকারীদের নিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। পর্ষদ জানিয়েছে, আগামী ১২ এপ্রিল দুপুর ২টোর মধ্যে সব স্কুল থেকে অনুপস্থিত শিক্ষক এবং শিক্ষাকর্মীদের নামের তালিকা জমা পড়া চাই।

Коментарі

Оцінка: 0 з 5 зірок.
Ще немає оцінок

Додайте оцінку

Top Stories

bottom of page