top of page

পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্স কলকাতার কাঁকুড়গাছিতে চতুর্থ স্টোর উদ্বোধন করেছে


কলকাতা, ২৭মার্চঃ যে কোন উপলক্ষকে উজ্জ্বল করার সর্বোত্তম উপায় হল গহনা, এবং শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকায় তার ৪র্থ নতুন স্টোরের সাথে, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্স এই সময় কাঁকুড়গাছিতে গহনা প্রেমীদের এবং নন্দনতাত্ত্বিকদের জন্য তার সেরা সংগ্রহ নিয়ে এসেছে। এই ব্র্যান্ডের সংগ্রহ একই সময়ে শক্তিশালী, সমসাময়িক এবং মহিলাদের রুচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। যথেষ্ট ভাবনাচিন্তা করে ডিজাইন করা স্টোরটি পরিধানযোগ্য শিল্প তৈরির জন্য পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের ভালবাসার একটি প্রমাণ এবং যে গয়নাগুলি রাকা হয়েছে, তার মাধ্যমে ব্র্যান্ডের আবেগ প্রতিফলিত হয়।

শোরুমটি আজ উদ্বোধন করেন: সিএস (ড.) অ্যাড. মমতা বিনানি, এমএসএমই ডেভেলপমেন্ট ফোরাম ডব্লিউবি চ্যাপ্টারের সভাপতি; শ্রী ওমপ্রকাশ আগরওয়ালা, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের পরিচালক; জনাব শ্যাম সুন্দর চৌধুরী, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের পরিচালক; জনাব দিলীপ কুমার আগরওয়ালা, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের পরিচালক; জনাব পিন্টু আগরওয়ালা, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের পরিচালক এবং আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।


একটি অনন্য শৈলীতে শোরুমের উদ্বোধন উদযাপন করে, এই জুয়েলারি ব্র্যান্ডটি হীরার দামে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি মেকিং চার্জে ১০০ শতাংশ পর্যন্ত ছাড়ের অফার ঘোষণা করেছে। অন্যান্য উউল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে লাকি ড্র বিজয়ীকে ৫ কেজি পর্যন্ত রুপো পাওয়ার জন্য প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার।

বর্তমানে, এই ব্র্যান্ডের উপস্থিতি রয়েছে কলকাতা জুড়ে ৪টি স্টোরে, কাঁকুড়গাছিতে এই নতুন শাখাটি সম্প্রসারণের পরে এবং বাকি তিনটি ক্যামাক স্ট্রিট, হাওড়া এবং নিউ মার্কেট- কলকাতার সবচেয়ে ফ্যাশনেবল জায়গাগুলির মধ্যে একটিতে অবস্থিত, এই নতুন স্টোরটি একটি অনন্য কেনাকাটার অভিজ্ঞতা হওয়ার প্রতিশ্রুতি দেয় এবং মহিলা এবং পুরুষদের জন্য নেকলেস, ব্রেসলেট, কানের দুল, আংটি এবং আরও অনেক কিছু সহ স্বর্ণ এবং হীরার গহনাগুলির একটি দুর্দান্ত সংগ্রহ অফার করে৷ শহর কলকাতা অবশ্যই হীরার গহনার সংগ্রহের একটি অসামান্য নতুন পরিসরের সাক্ষী হবে। এই ব্র‍্যান্ড কলকাতায় তাদের বিয়ের গহনার সুন্দর সংগ্রহ হতে চলেছে।


মিডিয়ার সাথে কথা বলার সময়, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের ডিরেক্টর মিঃ পিন্টু আগরওয়ালা বলেন, "কলকাতা আমাদের জন্য একটি মূল বাজার, এবং এই অঞ্চলে বৃদ্ধির প্রচুর সুযোগ রয়েছে। আমরা এখানে আমাদের কাজ প্রসারিত করার জন্য বড় পদক্ষেপ নিচ্ছি। আমরা সমসাময়িক ডিজাইনের সাথে ঐতিহ্যবাহী কারুশিল্পের সমন্বয়ে গহনার একটি অত্যাশ্চর্য সংগ্রহ তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করছি এবং আমরা আমাদের গ্রাহকদের সাথে এটি ভাগ করে নেওয়ার জন্য যথেষ্ট উৎসাহী। পান্না ডায়মন্ড ওয়ার্ল্ড জুয়েলার্সের সংগ্রহটি সর্বোচ্চ মানের উপকরণ এবং সূক্ষ্ম মনোযোগ দিয়ে তৈরি করা হয়েছে। দোকানের নকশা মার্জিত, পরিশীলিত এবং আধুনিকতার সঙ্গে সঙ্গে গ্রাহকদের কেনাকাটা করার জন্য একটি আরামদায়ক এবং স্বাগত জানানোর পরিবেশ প্রদান করে। পান্না ডায়মন্ড ওয়ার্ল্ডের আরও সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে শহর ও দেশের পূর্বাঞ্চলের মধ্যে এবং পান্না ডায়মন্ডের ইউ.এস.পি. হল আজীবন রক্ষণাবেক্ষণের সাথে বিনামূল্যে হীরা প্রতিস্থাপন, সর্বনিম্ন মেকিং চার্জ এবং সর্বনিম্ন হীরার হার, BIS হলমার্ক এবং SGL সার্টিফাইড জুয়েলারি, ডি এর প্রশংসা হীরার, ১৫ দিনের মধ্যে বিনামূল্যে বিনিময়, অনলাইন শপিং। সুতরাং আপনার পকেট থেকে সাশ্রয়ী মূল্যের গহনা নিয়ে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন।"

এ উপলক্ষে সিএস (ড.) অ্যাড. MSME ডেভেলপমেন্ট ফোরাম WB চ্যাপ্টারের প্রেসিডেন্ট মমতা বিনানি মন্তব্য করেছেন, “এই নতুন স্টোর লঞ্চের অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি। আমি ডিজাইন পছন্দ করেছি এবং ডায়মন্ডের মান উপলব্ধ অন্য যেকোন জুয়েলারি ব্র্যান্ডের চেয়ে ভাল। যে জিনিসটি আমাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে তা হল তারা এমনকি স্বতন্ত্র গ্রাহকদের পছন্দের জন্য কাস্টমাইজড ডিজাইন করে। প্রতিটি টুকরো দক্ষ কারিগরদের দ্বারা নিখুঁতভাবে তৈরি করা হয়েছে যাদের অনন্য এবং মার্জিত ডিজাইন তৈরি করার একটা আবেগ রয়েছে। সমস্ত ধরণের প্রয়োজনীয়তা এবং পছন্দ অনুসারে হস্তশিল্প থেকে বেছে নেওয়ার বিকল্পগুলির সাথে পুরুষ এবং মহিলা উভয় গ্রাহকদের নিশ্চিতভাবে পছন্দ হওয়ার উপকরণ রয়েছে।”


আমাদের নীতি:

1. বিনামূল্যে হীরা প্রতিস্থাপন সঙ্গে আজীবন রক্ষণাবেক্ষণ.

2. সর্বনিম্ন মেকিং চার্জ এবং সর্বনিম্ন হীরার হার।

3. BIS হলমার্ক এবং SGL প্রত্যয়িত গহনা।

4. হীরার প্রশংসা।

5. ১৫দিনের মধ্যে বিনামূল্যে বিনিময়।

২০০৭ সালে, পান্না ডায়মন্ড ওয়ার্ল্ডের ধারণাটি মিঃ পিন্টু আগরওয়াল এবং তার স্ত্রী মিসেস রশ্মি আগরওয়ালের একক দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি হয়েছিল যাতে হীরার গহনা সবার জন্য সাশ্রয়ী হয় এবং হীরার গহনা সোনার গহনার চেয়ে কম দামী হয়। পান্না ডায়মন্ড বিশ্ব শহরজুড়ে অসংখ্য গ্রাহকের হৃদয় ও মন জয় করেছে। এই ব্র্যান্ডটি একটি অবিস্মরণীয় গ্যালাক্সি তৈরি করে যা বছরের পর বছর কারুশিল্পের দ্বারা সমর্থিত, পাথর পরিচালনা করে এবং তাদের সেরা সুবিধার জন্য সেট করে। অভ্যন্তরীণ ডিজাইনারদের দলের সাথে তারা অত্যন্ত নির্ভুলতা এবং ক্লাস সহ উচ্চ প্রান্তের, নিখুঁতভাবে সমাপ্ত গহনা তৈরি করে। এই সংগ্রহে সহস্রাব্দের জন্য যুক্তিসঙ্গত মূল্যে হালকা ওজনের গহনা রয়েছে। গ্রাহকরা নতুন সংগ্রহের জন্য তাদের ওয়েবসাইট www.pannadiamonds.com দেখতে পারেন।



Edited By

Swarnali Goswami

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page