top of page

পরিচালক এবং প্রযোজক রাজ শান্ডিল্যার থিংকিংক পিকচারজ সাতটি নতুন চলচ্চিত্রের তালিকা ঘোষণা করেছে


কলকাতা, ২৩ মে: রাজ শাণ্ডিল্যা এবং তাঁর সঙ্গী বিমল লাহোতি বিনোদন জগতে দুর্দান্ত সিনেমা উপহার দিয়ে তা ঋদ্ধ করছে। এই সিনেমাগুলি কমেডি, রোম্যান্স, নাটক, আবেগ, প্রতিভা এবং সঙ্গীতের বিভিন্ন ধারার সঙ্গে জুড়ে থাকবে। বিভিন্ন অভিনেতা এবং প্রযোজনার স্কেল সহ স্পষ্ট লেখা, দর্শকদের বিনোদন নিশ্চিত করে। Thinkink Picturez হল শুধুমাত্র কন্টেন্ট চালিত স্টুডিও যেখানে তারা কাজ করতে এবং তাদের স্ক্রিপ্টকে অনন্য ও বিনোদনমূলক করে তুলতে বিশ্বাস করে। তারা সবসময় দুর্দান্ত বিষয়বস্তুর জন্য ক্রমবর্ধমান এবং একটি সুন্দর স্পষ্ট গল্প সরবরাহ করতে সাফল্য লাভ করেছে।





৭টি চলচ্চিত্রের তালিকা নিম্নরূপ-


রামলালি - জাতীয় পুরস্কার বিজয়ী ওমুং কুমার পরিচালিত। তিনি আমাদের অতীতে "মেরি কম" এবং "সরবজিত" এর মতো হিট উপহার দিয়েছেন।


গুগলি - সঞ্জয় গাধাভি পরিচালিত। তিনি "ধুম 1" এবং "ধুম 2" এর ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির পরিচালক।


আরবি কল্যাণম - শ্রী নারায়ণ সিং পরিচালিত। তিনি অতীতে ‘টয়লেট: এক প্রেম কথা’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন।


কেমিক্যাল ইন্ডিয়া - জয় বসন্তু সিং পরিচালিত। তিনি তার প্রথম চলচ্চিত্র "জনহিত মে জারি" এর জন্য সেরা আত্মপ্রকাশকারী পরিচালকের বিভাগে ফিল্মফেয়ারের জন্য মনোনীত হন যা সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং থিঙ্কিং পিকচারজ দ্বারা প্রযোজিত হয়েছিল।


কন্যা কুমার - রাজীব ধিংরা পরিচালিত। "লাভ পাঞ্জাব" সিনেমার জন্য তিনি সেরা নবাগত পরিচালকের জন্য পাঞ্জাব ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন।


লড়কি ওয়ালে লড়কে ওয়ালে - পরিচালক হিসেবে অভিষেক হওয়া রোহিত নায়ার দ্বারা পরিচালিত।


কোয়াক শম্ভু - অনিন্দ্য বিকাশ দত্ত পরিচালিত যিনি একজন আত্মপ্রকাশকারী পরিচালকও।


মিডিয়ার সাথে কথা বলার সময়, প্রযোজক রাজ শান্ডিল্যা এবং বিমল লাহোতি বলেছেন, “আমরা এই স্লেটটি ঘোষণা করতে পেরে অত্যন্ত উত্তেজিত এবং আনন্দিত। আমাদের লেখক এবং সৃজনশীল দল ঘুরে দাঁড়ানোর জন্য কাজ করছে। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করব দর্শকদের যথেষ্ট আবেগ এবং হাসির খোরাক দিয়ে বিনোদন প্রদান করতে। আমরা আমাদের চলচ্চিত্রের মাধ্যমে একটি অর্থপূর্ণ বার্তা দিতে পেরেছি এবং চাই যে পরিবারগুলি একসাথে বসে আমাদের তৈরি সিনেমাগুলি উপভোগ করুক”।



Edited By

Swarnali Goswami


Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page