top of page

নোংরা রাজনীতির শিকার মুকুল, জানালেন শুভ্রাংশু


কলকাতা, ১৮ এপ্রিল: রাজনীতির আলোচনার কেন্দ্রে ফের মুকুল রায়। হঠাৎ দিল্লিতে কেন? তিনি ফের BJP-তে যোগদান করছেন, এই জল্পনাতে তোলপাড় বঙ্গ রাজনীতি। তাঁর ছেলে শুভ্রাংশু যদিও বলছেন, বাবার মানসিক অবস্থা ঠিক নেই। কিছু রাজনৈতিক দল নোংরা খেলায় নেমেছে। মনে হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করতেই এই সব করা হচ্ছে। তিনি আরও বলেছেন, মেডিক্যাল রিপোর্ট বলছে বাবা মানসিকভাবে সুস্থ নন। তিনটি বেসরকারি হাসপাতালের রিপোর্ট বলছেন তিনি অসুস্থ। গতকাল মুখ্যমন্ত্রী ফোন করে খবর নিয়েছিলেন বাবার। শুভ্রাংশু চান, বাবা রাজনীতি থেকে অবসর নিক এবং নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান।

শুভ্রাংশুর আশঙ্কা, এখানে টাকার খেলা হয়েছে। মুকুলের সঙ্গে দিল্লি গিয়েছেন রাজু মণ্ডল। তিনি তাঁর গাড়ি চালক। অপরজন ভগিরথ মাহাত। তিনি মুকুলের দেখভাল করতেন। দুজনেরই ফোন বন্ধ। শুভ্রাংশু বলছেন, বাবার সঙ্গে কোনও যোগাযোগ নেই। অত্যন্ত উদ্বেগে গোটা পরিবার। তিনি নিজেও দিল্লি যাবেন বলে জানিয়েছেন শুভ্রাংশু রায়। এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন শুভ্রাংশু রায়।

উল্লেখ্য, গতকাল নিয়োগ দুর্নীতি নিয়ে শুভ্রাংশুর নাম জড়িয়ে ট্যুইট করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী৷ এর পরেই মুকুলের দিল্লি যাত্রায় জল্পনা ছড়ায়৷ শুভ্রাংশুর জবাব, 'অন্যায় করলে তো সেটিংয়ের প্রশ্ন৷'

Opmerkingen

Beoordeeld met 0 uit 5 sterren.
Nog geen beoordelingen

Voeg een beoordeling toe

Top Stories

bottom of page