top of page

ড্রিম গার্ল-২ দর্শকদের মন জয় করে নিল


কলকাতা, ২৫ আগস্ট, ২০২৩: অবশেষে প্রতীক্ষার অবসান। কারণ বহু প্রত্যাশিত ড্রিম গার্ল ২ পর্দায় এসে তার চূড়ান্ত কমেডি এবং তারকা-খচিত কাস্ট সমন্বয়ে ভক্তদের আনন্দে বিহ্বল করে দিয়েছে। ফিল্মটিতে আয়ুষ্মান খুরানা এবং অনন্যা পান্ডের অনবদ্য স্ক্রিন কেমিস্ট্রি, জুটিকে আলাদা এক উচ্চতায় নিয়ে গেছে।




আজ কলকাতার পিভিআর মনি স্কয়ার মলে পেজ ৩ এবং কলকাতার মিডিয়ার উপস্থিতিতে বিমল লাহোতি (থিঙ্কিঙ্ক পিকচারজ লিমিটেড) দ্বারা আয়োজিত গ্র্যান্ড স্ক্রিনিং অনুষ্ঠিত হল ড্রিম গার্ল ২- এর। এটি একটি হাস্যরসে ভরপুর বিনোদনমূলক গল্প যেখানে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, অনন্যা পান্ডে, অন্নু কাপুর, পরেশ রাওয়াল, বিজয় রাজ, রাজপাল যাদব, আশরানি সাব, মনোজ জোশী, অভিষেক ব্যানার্জি, সীমা পাহওয়া, মনজো সিং, রঞ্জন রাজ সহ আরও অনেকে।




এই উপলক্ষ্যে, মিস্টার রাজ শান্ডিল্যা, পরিচালক বলেন, “ড্রিম গার্ল ২ এমন একটি সিনেমা যা বিরাট সংখ্যক দর্শকদের কাছে পৌঁছতে পারবে। আপনি রোমান্টিক কমেডির অনুরাগী হোন বা আপনার মনোবল উন্নীত করার জন্য একটি বিনোদনমূলক ফিল্ম খুঁজছেন, এই মুভিটিতে প্রত্যেকের জন্য কিছু না কিছু বিষয় রয়েছে। এটি শুরু থেকে শেষ পর্যন্ত একটি হাস্যরসের মোড়কে দাঙ্গার গল্প বলে, এবং আমাদের হৃদয় ও মনের ভেতর একটি অবিস্মরণীয় সিনেমাটিক অভিজ্ঞতা তৈরি করতে সহায়ক হয়।"




ড্রিম গার্ল ২-এর সহ-প্রযোজক এবং Thinkink Picturez Ltd.-এর এমডি শ্রী বিমল লাহোতি মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে বলেন, “ড্রিম গার্ল ২ হল একটি সিনেমাটিক রত্ন যা মিস করা উচিত নয়। এর হাস্যকর কমেডি, স্টারদের পারফরম্যান্স, আকর্ষক কাহিনী, দর্শনীয় ভিজ্যুয়াল এবং সার্বজনীন আবেদন সহ, মুভিটি একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা প্রদান করবে তা হলফ করে বলা যায়। ড্রিম গার্ল ২ যে ভালোবাসা এবং সমর্থন পেয়েছে তাতে আমি অভিভূত। ছবিটি সমস্ত প্রজন্মের দর্শকদের কাছে অনুরণিত হয়েছে। আমি দর্শকদের সমর্থনের জন্য কৃতজ্ঞ।”




ছবিটি শোভা কাপুর, একতা আর কাপুর (বালাজি টেলিফিল্মস) দ্বারা প্রযোজনা করা হয়েছে; সহ প্রযোজনা করেছেন বিমল লাহোতি (থিঙ্কিঙ্ক পিকচারজ লিমিটেড) এবং পরিচালনা করেছেন রাজ শান্ডিল্যা। ছবিটি ২৫ আগস্ট, ২০২৩-এ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে সাফল্যের সঙ্গে মুক্তি পেয়েছে।



Edited By

Swarnali Goswami

Commentaires

Noté 0 étoile sur 5.
Pas encore de note

Ajouter une note

Top Stories

bottom of page