top of page

ক্রোম পিকচার্সের আসন্ন মুভি ‘ট্রায়াল পিরিয়ডে'র বাউল গানের রিমিক্স "গোলেমালে" মুক্তি পেল



কলকাতা, ১৪ জুলাই: ক্রোম পিকচার্স তার আসন্ন ফিল্ম, ট্রায়াল পিরিয়ডের মাধ্যমে অপ্রচলিত পারিবারিক বন্ধনের একটি গল্প বলবে। আগামী ২১ জুলাই Jio সিনেমাতে ফিল্মটির প্রিমিয়ার হবে। আলেয়া সেন দ্বারা রচিত এবং পরিচালিত, চলচ্চিত্রটিতে একটি দুর্দান্ত কাস্ট রয়েছে যাতে প্রধান চরিত্রে জেনেলিয়া দেশমুখ এবং মানব কৌল, শক্তি কাপুর, শীবা চাড্ডা, গজরাজ রাও, স্বরূপা ঘোষ, বরুন চন্দ এবং জিদান ব্রাজ উল্লেখযোগ্য ভূমিকায় রয়েছেন। ট্রায়াল পিরিয়ড হল একটি আবেগপূর্ণ রোলারকোস্টার যা আধুনিক অপূর্ণ পরিবারের প্রেম এবং বিভিন্ন ঘাত- প্রতিঘাত উন্মোচন করে৷

নির্মাতারা আজ 'গোলেমালে' নামে একটি মনোমুগ্ধকর নতুন গান প্রকাশ করেছেন। গানটি বাংলার প্রচলিত বাউল গানের একটি রিমিক্স। পাশাপাশি প্রেমের এক আকুলতা ধরা পড়ে গানটির মধ্যে। বাংলার এই বাউল সংগীতটি এই অঞ্চলের সমৃদ্ধ লোক ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। সঙ্গীতটি কৌশিক-গুড্ডু দ্বারা নিপুণভাবে তৈরি করা হয়েছে, গানের কথাগুলি ঐতিহ্যবাহী লোকগানের ভান্ডারের এক অমূল্য সম্পদ।

শ্রেয়া ঘোষাল, দেব নেগি এবং কৌশিক-গুড্ডুর মতো প্রখ্যাত শিল্পীরা এই মনোমুগ্ধকর রচনাটিতে তাঁদের কণ্ঠ দিয়েছেন, তাঁদের কণ্ঠের দক্ষতা এবং ব্যতিক্রমী প্রতিভার মাধ্যমে গানটি জীবন্ত করে তুলেছেন। উপরন্তু, গুড্ডুর একটি চিত্তাকর্ষক র‍্যাপ সেগমেন্ট, গানটিতে একটি সমসাময়িক টুইস্ট যোগ করেছে, এটিকে একটি নতুন মাত্রা যুক্ত করেছে যা সব বয়সের শ্রোতাদের সাথে অনুরণিত হবে।

এই সুরেলা সঙ্গীতটি ঐতিহ্যবাহী এবং সমসাময়িক সঙ্গীতের একটি সুরেলা মিশ্রণ যা আবেগ জাগিয়ে তোলার পাশাপাশি শ্রোতাদের একটি ছন্দে মাতিয়ে রাখার প্রতিশ্রুতি দেয়। জীবনের টুকরো টুকরো বর্ণনা দিয়ে, ট্রায়াল পিরিয়ড শ্রোতাদের একটি সমৃদ্ধ যাত্রায় নিয়ে যায়, যা হাস্যরস, উত্তেজনা, নাটক এবং আবেগের একটি নিখুঁত মিশ্রণ গড়ে তুলেছে। ট্রায়াল পিরিয়ডের প্রিমিয়ার হবে আগামী ২১ জুলাই, শুধুমাত্র JioCinema-তে।



Edited By

Swarnali Goswami

Top Stories

bottom of page