top of page

কসবায় ছাত্র মৃত্যুর ঘটনায় স্কুলের অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করল পুলিশ


কলকাতা, ৫ সেপ্টেম্বর: কসবার স্কুলে ছাত্রের মৃত্যুর ঘটনায় খুনের মামলা রুজু করল কলকাতা পুলিশ। স্কুলের অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্র থেকে। পাশাপাশি, স্কুলে যাচ্ছে ফরেন্সিক দল। রওনা দিয়েছেন শিশু সুরক্ষা কমিশনের উপদেষ্টা অনন্যা চক্রবর্তী।

সোমবার দুপুরে কসবার সিলভার পয়েন্ট স্কুলের ছ’তলা থেকে পড়ে মৃত্যু হয় দশম শ্রেণির ছাত্র শানের। এর পর স্কুলের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করে মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মারধর করে ওই ছাত্রকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। পরিবারের অভিযোগ, প্রোজেক্ট ওয়ার্ক করে না নিয়ে যাওয়ায় তাঁর ওপরে মানসিক নির্যাতন চালিয়েছেন শিক্ষকরা। ছাত্রের বাবার দাবি, ছেলে ছ’তলা থেকে পড়ে গেলে তার কোনও হাড় ভাঙল না কেন? যদিও স্কুলের প্রিন্সিপাল বলেছেন, ‘‘কেউ ওই ছাত্রকে হেনস্থা করেননি। তদন্ত শেষ হলে সংবাদমাধ্যমকে সবই জানাব।’’

মঙ্গলবার ছাত্রটির দেহের ময়নাতদন্তের জন্য চিকিৎসকদের বিশেষ দল গঠন করেছে কলকাতা পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে এব্যাপারে যাবতীয় প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

Top Stories

bottom of page