top of page

কলকাতায় অনুষ্ঠিত হল 'বর্ন ২ ডান্স ড্যান্সার'স প্যারাডাইস গ্র্যান্ড ফিনালে: একটি নৃত্য প্রতিযোগিতা'


কলকাতা, ৪সেপ্টেম্বর: ভারতের সবচেয়ে বড় নৃত্য প্রতিযোগিতা - "বর্ন ২ ডান্স ড্যান্সার'স প্যারাডাইস" এমন একটি ডান্স চ্যাম্পিয়নশিপ গতকাল সন্ধ্যায় সম্পন্ন হল কলকাতার ধন ধান্য অডিটোরিয়ামে, যা তার জমকালো পরিবেশনার মাধ্যমে প্রতিযোগিতাটিকে অনন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। The Grand Finale of 'বর্ন ২ ডান্স ড্যান্সার'স প্যারাডাইস এর বিচারক ছিলেন টেরেন্স লুইস, বলিউড কোরিওগ্রাফার: সৌরভ বাঙ্গানি, ডিআইডি ফেম; বিবেক জয়সওয়াল, ডিআইডি ফেম এবং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: ত্রিনা সাহা, অভিনেত্রী; নীল ভট্টাচার্য, অভিনেতা; কমলেশ প্যাটেল, সেলিব্রিটি পারফর্মার, ডিআইডি ফেম; আর জে প্রবীণসহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।



মিডিয়ার সাথে কথা বলার সময়, সৌরভ এবং বিবেক, ডিআইডি ফেম বলেছেন, "যেভাবে বর্ন ২ ডান্স ফাইনাল পর্ব অব্দি পৌঁছেছে তা অভাবনীয়। নাচের দক্ষতার পরিপ্রেক্ষিতে প্রকৃত প্রতিভা খুঁজে বের করার জন্য প্রতিটি রাউন্ডের সাথে সম্পূর্ণ শো টি খুব কঠিন এবং চ্যালেঞ্জিং পদ্ধতিতে ফিল্টার করা হয়েছিল এবং প্রতিযোগিতার স্তরগুলি এত বেশি হওয়ায় আমাদের পক্ষে বিচার করা খুব কঠিন ছিল। আমরা চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়নসকে একটি চমকপ্রদ ট্রফি সহ নগদ ১ লাখ টাকা পুরস্কার দিয়েছি। যেহেতু আমরা অনেক রিয়েলিটি শো-এর অংশীদার হয়েছি, তাই আমরা এই বিষয়টিতে কী কী অসুবিধা থাকতে পারে বুঝতে পারি। সেই কারণেই আমরা বর্ন ২ ডান্স চালু করার সিদ্ধান্ত নিয়েছি, যেখানে সারা বিশ্বের মানুষ একটি নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে এবং রিয়েলিটি শো-এর অংশ হওয়ার জন্য আমাদের দ্বারা প্রস্তুত ও প্রশিক্ষিত হওয়ার সুযোগ পেতে পারবে। এই ইভেন্টের একমাত্র উদ্দেশ্য ছিল জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার মাধ্যমে একটি প্ল্যাটফর্ম প্রদান করা এবং তাতে যোগ্য নৃত্যশিল্পীদের প্রতিভা প্রকাশ করা। তাই আমরা ৫০০০ জনেরও বেশি প্রতিযোগীদের অংশগ্রহনের ব্যবস্থা বা সুযোগ রেখেছিলাম। আমরা ১ -৩ সেপ্টেম্বর' ২৩ পর্যন্ত তিন দিনের নৃত্য কার্নিভালেরও আয়োজন করেছি।”



ইভেন্ট সম্পর্কে বলতে গিয়ে, বলিউড কোরিওগ্রাফার টেরেন্স লুইস বলেছেন, "বর্ন ২ ডান্স হল সৌরভ এবং বিবেকের ব্রেন চাইল্ড। ওঁরা নিজেরা ফেম - ডিআইডি ডাবলস ফাইনালিস্ট এবং পাশাপাশি অনেক রিয়েলিটি শো-এ অংশ নিয়েছিলেন এবং অনেকগুলি জিতেছিলেন। এই ইভেন্টের একমাত্র উদ্দেশ্য হল বিশ্বস্তরের প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য নৃত্যশিল্পীদের একটি প্ল্যাটফর্ম প্রদান করে তাদের প্রতিভা প্রকাশ করা। বর্ন ২ ডান্স শুধুমাত্র ভবিষ্যতের বিশেষজ্ঞ নৃত্যশিল্পীদেরই খুঁজে বের করল না, উপরন্তু এই প্রতিযোগিতা প্রতিযোগীদের পেশাদার ক্যারিয়ারের একেবারে শুরুতে তাদের একটি সত্যিকারের ব্রেক দিল এবং সব মিলিয়ে নাচকে একটি ভিন্ন স্তরে নিয়ে যাওয়ার মাধ্যমে তাদের ক্ষেত্রের গুরুস্থানীয় বিশেষজ্ঞদের সামনে পারফর্ম করার সুযোগ করে দিল।"



গ্র্যান্ড ফিনালে বিজয়ীরা:

• চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন - যোগীহিমু (ডুয়েট)

• সোলো এ (৩ বছর থেকে ৮ বছর) - প্রথম - সায়ান দ্যুতি ভৌমিক, দ্বিতীয় - আশি হরিশ পুনিকার, তৃতীয় - পহেল ঠক্কর

• সোলো বি (৯ বছর থেকে ১৫ বছর) - প্রথম - বলদেব সিং, দ্বিতীয় - সৌম্যজিৎ পাল, তৃতীয় - শুভঙ্গী দাস

• সোলো সি (১৬ বছর আগে) - প্রথম - সুশান্ত সিং, দ্বিতীয় - শুভাশীষ মল্লিক, তৃতীয় (টাই) - ভূষণ তান্ডেকার + সৌভিক মন্ডল

• ডুয়েট (বয়স সীমা নেই) - প্রথম - যোগীহিমু, দ্বিতীয় - অ্যামেজিং বাডিজ (সত্যম ও সিমরান), তৃতীয় - কুন্তল ও ভাস্কর

• গ্রুপ (সর্বনিম্ন ৩) - প্রথম - দ্য ফ্লো ইন্ডিয়া, দ্বিতীয় - দ্য ডার্ক ডাইনেস্টি, তৃতীয় (টাই) - ইউডি গ্যাং + আস্ট্রা ডান্স অ্যান্ড ফিটনেস সেন্টার

• মা ও গ্র্যান্ড মম - প্রথম - কাবেরী রায়, দ্বিতীয় - মুনমুন রায়, তৃতীয় - নিশা উপাধ্যায়



Edited By

Swarnali Goswami


Comentários

Avaliado com 0 de 5 estrelas.
Ainda sem avaliações

Adicione uma avaliação

Top Stories

bottom of page