top of page

ওয়েস্ট বেঙ্গল গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড ডিলার অ্যাসোসিয়েশনের ৫৬তম গার্মেন্ট ক্রেতা ও বিক্রেতা মিট এবং B2B এক্সপোতে ২৫০০+ দর্শক সমাগম হয়েছে এবং ১০০০ কোটি টাকার ব্যবসায়িক লেনদেন হয়েছে





কলকাতা, ৪ জুলাই ২০২৪: কলকাতার বিশ্ব বাংলা (মিলন মেলা) প্রাঙ্গনে ১, ২ এবং ৩, ২০২৪- এ তিন দিনব্যাপী অনুষ্ঠিত ৫৬ তম গার্মেন্ট ফেয়ার এবং B2B এক্সপো অনুষ্ঠিত হয়। এই ল্যান্ডমার্ক ইভেন্টে, ৯৫০ টিরও বেশি জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ড অংশগ্রহণ করেছে। এই প্রদর্শনীটি এই অঞ্চলের প্রাচীনতম প্রদর্শনী এবং বরাবরের মতো আবারও খুব সফল হয়েছে। এখানে মিটটিতে সারা দেশ এবং বিদেশ থেকে ২৫০০+ দর্শক নিবন্ধিত হয়েছে এবং পাইকারি ডিলে আনুমানিক ১০০০কোটি টাকার ব্যবসায়িক লেনদেন হয়েছে। দর্শনার্থীরা ইন্টিরিয়র, পরিবেশ এবং অ্যাসোসিয়েশনের দেওয়া আতিথেয়তার জন্য প্রশংসা করেছে।


এ উপলক্ষে ওয়েস্ট বেঙ্গল গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড ডিলার অ্যাসোসিয়েশনের সভাপতি শ্রী হরি কিষাণ রাঠি বলেছেন, “এই শিল্পটি বর্তমানে প্রত্যক্ষ বা পরোক্ষ ক্ষমতায় ৫৫ লাখেরও বেশি লোককে নিযুক্ত করে, যা এটিকে বিশ্বের বৃহত্তম মিট করে তুলেছে। আনুমানিক ১০০০ কোটি টাকার বাণিজ্যিক চুক্তি সম্পন্ন হয়েছে এখানে যাতে ৯৫০টি দেশীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ড অংশ নিয়েছিল। এই মিট ধারাবাহিকভাবে বাংলার তৈরি পোশাক শিল্পকে সমর্থন করে চলেছে। পোশাক শিল্প এবং বিপণনকে এগিয়ে নেওয়ার জন্য তৈরি পোশাক এবং টেক্সটাইল শিল্পকে সহায়তা করার জন্য সরকারের প্রচেষ্টার জন্য আমরা সত্যিই কৃতজ্ঞ।" শ্রী রাঠি নির্বাহী কমিটি, স্পনসর এবং অংশগ্রহণকারী যারা এই ইভেন্টটিকে দারুণ সফল করেছে সেই সব দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ।”


পশ্চিমবঙ্গ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড ডিলার অ্যাসোসিয়েশনের অন্যান্য মূল কমিটির সদস্যরা ছিলেন শ্রী বিজয় কারিওয়ালা, ডব্লিউবিজিএমডিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট; শ্রী প্রদীপ মুরারকা, WBGMDA এর ভাইস প্রেসিডেন্ট; শ্রী দেবেন্দ্র বৈদ, WBGMDA এর মাননীয় সচিব; শ্রী কানহিয়ালাল লাখোটিয়া, কোষাধ্যক্ষ, শ্রী প্রেম কুমার সিংহল, জে.টি. কোষাধ্যক্ষ, শ্রী. অমরচাঁদ জৈন, শ্রী তরুণ কুমার ঝাঝারিয়া, শ্রী আশীষ ঝাওয়ার, শ্রী.মনীশ রাঠী, শ্রী কমলেশ কেদিয়া, শ্রী মনীশ আগরওয়াল, শ্রী কিশোর কুমার গুলগুলিয়া, শ্রী বিক্রম সিং বৈদ, শ্রী সৌরভ চন্দক, শ্রী.সাকেত খান্ডেলওয়াল, শ্রী অজয় সুলতানিয়া, শ্রী রাজীব কেদিয়া, শ্রী সন্দীপ রাজা, শ্রী ব্রিজ মোহন মুন্ধরা, শ্রী ভুবন অরোরা, শ্রী মোহিত দুগার, শ্রী সজ্জন শর্মা এবং শ্রী অনিল সোমানি - কার্যনির্বাহী কমিটির সদস্য এবং প্রাক্তন সভাপতি শ্রী হরি প্রসাদ শর্মা ও শ্রী.চাঁদ মাল লাধা।


WBGMDA সম্পর্কে: ওয়েস্ট বেঙ্গল গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশন হল পূর্ব ভারতের অন্যতম বৃহত্তম সংগঠন যা তৈরি পোশাক শিল্প এবং বাণিজ্যের প্রতিনিধিত্ব করে। সমিতিটি ১৯৬২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং তৈরি পোশাক খাতের বৃদ্ধিকে সমর্থন করার জন্য এই অঞ্চলে বিশেষজ্ঞ পরিষেবা সরবরাহ করে। সমিতিটি ভারত চেম্বার অফ কমার্সের অধীনে অনুমোদিত। অ্যাসোসিয়েশনটি একটি কোর কমিটি, কমিটির সদস্য এবং কো-অপ্ট করা সদস্যদের দ্বারা গণতান্ত্রিকভাবে পরিচালিত হয় যারা সংগঠনের উন্নতির জন্য নিবেদিত এবং এর সদস্যসংখ্যা ৫৬০ জনেরও বেশি । দলটি বছরে দুবার গার্মেন্টস ক্রেতা ও বিক্রেতাদের মিট আয়োজন করে, সেমিনার করে, সদস্যদের সরকার কর্তৃক গৃহীত সিদ্ধান্ত ও নীতিগুলি বোঝার ক্ষেত্রে সহায়তা করে, রক্তদান এবং স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করে এবং সালিসি বিরোধের মধ্যস্থতা করে। প্রতিষ্ঠানটি সদস্য এবং পৃষ্ঠপোষকদের সাথে হোলি এবং দীপাবলি উদযাপন করতে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

Comentários

Avaliado com 0 de 5 estrelas.
Ainda sem avaliações

Adicione uma avaliação

Top Stories

bottom of page